বিএনপি বিশ্বের সবচেয়ে বড় বেঈমান দল: কামরুল

0
243

Kamrul 04
ঢাকা: খাদ্যমন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম বলেছেন, বিএনপি বিশ্বের সবচেয়ে বড় বেঈমান দল। এদের সাথে কোনো সংলাপ-সমঝোতার প্রশ্নই উঠে না। যারা যুদ্ধাপরাধ জঙ্গিবাদ ও ধর্মান্ধাদের মদদ ও লালন-পালন করে তাদেরকে প্রতিরোধ করতে হবে। শুক্রবার শিল্পকলা একাডেমির হল রুম মিলনায়তনে ঢাকার প্রথম মেয়র মো. হানিফের ৮ম মৃত্যু বার্ষিকীতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।
কামরুল বলেন, ফখরুল কথায় কথায় বলেন, জনমত জরিপে তারা এগিয়ে। জনমত জরিপের ব্যারোমিটার আপনাদের কাছে নেই। আপনার চেষ্টা করেছিলেন, সরকারকে নামাতে কিন্তু পারেন নাই। কারণ জনগণ আপনাদের সাথে নেই।
কামরুল বলেন, ৫ জানুয়ারি নির্বাচনে অংশ না নিয়ে সেনা সমর্থিত সরকার আনার মধ্য দিয়ে গণতন্ত্র ধ্বংস করতে চেয়েছিলেন, কিন্তু পারেন নাই।
তিনি বলেন, আজও তারেক লন্ডনে বসে জঙ্গিদের মদদ দিচ্ছে এবং তার মা খালেদা জিয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দিচ্ছে। কিছুদিন আগে খালেদা জিয়া বলেছেন যে, আওয়ামী লীগ নেতার মরার সময় ইন্নালিল্লাহ পড়ারও সময় পাবে না।
এ বক্তব্যের প্রতিক্রিয়ায় খাদ্যমন্ত্রী বলেন, শেখ হাসিনার কিছু হলে খালেদা জিয়াকে হুকুমের আসামি নয় প্রধান আসামি করা হবে। এটা ৭৫ নয়, ২০১৪। হাত ভেঙে দেয়া হবে, কালো হাত গুড়িয়ে দেয়া হবে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সহসভাপতি ড. ইনামুল হক।

Print Friendly, PDF & Email