বিপিএলে সিলেটের হয়ে খেলবেন শহিদ আফ্রিদি

0
230

স্টাফ রিপোর্টার: আগামী ২০ নভেম্বর বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) তৃতীয় আসরের উদ্বোধনী অনুষ্ঠান হওয়ার পর খেলা মাঠে গড়াবে ২২ নভেম্বর। বুধবার এমনটাই জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড ও বিপিএলের কর্তাব্যক্তিরা। সংবাদ সম্মেলনে হালের জনপ্রিয় বিদেশি তারকারা কে কোন দলে অংশ নিবেন সেটিও জানানো হয়।

বিসিবি ও বিপিএলের কর্তাব্যক্তিদের সূত্র অনুযায়ী, আগের দুই আসরের চ্যাম্পিয়ন ঢাকা গ্লাডিয়েটর্সের হয়ে খেলা শহিদ আফ্রিদি এবার খেলবেন সিলেটের হয়ে। অন্যদিকে ক্রিস গেইল এবারও বরিশালের হয়ে খেলবেন বলে সূত্র জানায়। বিপিএলের প্রথম আসরে গেইল বরিশালের হয়ে খেলার পর দ্বিতীয় আসরে ঢাকায় হয়ে খেলেন।

অন্যদিকে রংপুরের হয়ে দেখা যাবে শ্রীলংকার অলরাউন্ডার থিসারা পেরেরাকে, আর তিলকারত্নে দিলশান খেলবেন চট্টগ্রামের হয়ে। এছাড়া ঢাকার হয়ে কুমার সাঙ্গাকারা এবং কুমিল্লার হয়ে শোয়েব মালিক বিপিএলের তৃতীয় আসরের অংশ নিবেন বলে বিসিবি ও বিপিএল সূত্র নিশ্চিত করে।

বিপিএলের তৃতীয় আসরে অংশ নিতে এবার মোট ১৯৬ জন বিদেশি খেলোয়াড় নিবন্ধন করে বলে বিসিবি ও বিপিএল সূত্রে জানা যায়। এদের মধ্যে পাকিস্তান ও ইংল্যান্ড থেকে রেকর্ড ৫৩ জন করে বিপিএলে অংশ নিতে আগ্রহ প্রকাশ করে।

Print Friendly, PDF & Email