Home বিভাগীয় সংবাদ বিমানবন্দর থানা জামায়াতের সভাপতি সম্মেলন অনুষ্ঠিত

বিমানবন্দর থানা জামায়াতের সভাপতি সম্মেলন অনুষ্ঠিত

288
0

সিলেট: বাংলাদেশ জামায়াতে ইসলামী সিলেট মহানগরীর নায়েবে আমীর মো: ফখরুল ইসলাম বলেছেন, শতকরা ৯০ ভাগ মুসলমানের দেশে কোন ষড়যন্ত্রই ইসলামী আন্দোলনের অগ্রযাত্রা রুখতে পারবেনা। শাহাদাত-জুলুম-নিপীড়ন, হামলা-মামলা ইসলামী আন্দোলনের ভীতকে আর মজবুত করেছে। জামায়াতে ইসলামীর সকল পর্যায়ের দায়িত্বশীলদেরকে নৈতিকতার সর্বোচ্চ শিকড়ে আরোহন করে খোদার জমিনে তাঁর দ্বীন প্রতিষ্ঠার আন্দোলনে ঝাপিয়ে পড়তে হবে। ঈমানী শক্তিতে বলীয়ান হয়ে সকল ষড়যন্ত্র মোকাবেলা করতে হবে। শনিবার সিলেট মহানগরীর বিমানবন্দর থানা জামায়াত আয়োজিত সভাপতি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

থানা আমীর মুফতী আলী হায়দার এর সভাপতিত্বে ও সেক্রেটারী ক্বারী আলাউদ্দিন এর পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনের শুরুতেই দারসুল কোরআন পেশ করেন থানার সহকারী সেক্রেটারী মাহমুদুর রহমান দিলোয়ার। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- কোতয়ালী পশ্চিম থানা জামায়াতের আমীর মাওলানা আব্দুল মুকিত, বিমানবন্দর থানা জামায়াতের সহকারী সেক্রেটারী মাওলানা আব্দুস শহীদ ও এডভোকেট আজিম উদ্দিন প্রমুখ। 

নেতৃবৃন্দ বলেন, বিচারের নামে অবিচার চালিয়ে নিরপরাধ নেতৃবৃন্দকে শহীদ করা হতে পারে। কিন্তু তাদের সুমহান আদর্শকে হত্যা করা যাবেনা। ইসলাম বিদ্বেষী শক্তি যতই শক্তিশালী হোক না কেন। তাদেরকে ইতিহাস নির্মম সত্যের মুখোমুখি হতে হবে। ইসলামী আন্দোলনের কর্মীরা শাহাদাত ও জুলুমকে মেনে নিয়েই আল্লাহর জমিনে দ্বীন প্রতিষ্ঠার আন্দোলনে শামিল হয়েছে। কোন ষড়যন্ত্রই তাদের মনোবল ধ্বংস করতে পারবেনা।

Previous articleজগন্নাথপুরে ‘হবিবপুর সমাজ কল্যাণ সংস্থা’র শীতবস্ত্র বিতরণ
Next articleমাওলানা সাঈদীর আপিলের পূর্ণাঙ্গ রায় ট্রাইব্যুনালে