ভোটের অধিকার ও গনতন্ত্র পুনরুদ্ধারে সর্বাত্মক অবরোধ পালন করুন: নগর জামায়াত

0
224

0000
সিলেট মহানগর জামায়াতের সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ বলেছেন, অবৈধ ক্ষমতা হারানোর ভয়ে স্বৈরাচারী আওয়ামী সরকার গোটা দেশকে অবরুদ্ধ করে রেখেছে। মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠা ও গনতন্ত্র পুনরুদ্ধারের জাতীয় স্বার্থে দেশবাসী টানা অবরোধের প্রথম দিন শান্তিপুর্ন সর্বাত্মক অবরোধ পালন করে অবৈধ সরকারের ফ্যাসীবাদি আচরণকে ঘৃনাভরে প্রত্যাখ্যান করেছে। বালু ভর্তি ট্রাকের নিচে আজ গনতন্ত্র পিষ্ট হচ্ছে। সভা সমাবেশ করার মৌলিক অধিকার হরন করা হয়েছে। বিরোধী নেতাকর্মীদের উপর চালানো হচ্ছে নির্যাতনের ষ্টীম রোলার। বালু ভর্তি ট্রাক দিয়ে সরকার শুধু ২০ দলীয় জোট প্রধান দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে গুলশান কার্যালয়ে অবরুদ্ধ করে রাখেনি, সভা সমাবেশে নিষেধাজ্ঞার মাধ্যমে গোটা দেশকে অবরুদ্ধ করে রেখেছে। দেশব্যাপী নিরীহ নেতাকর্মীদের গনগ্রেফতার চালানো হচ্ছে। এই অবস্থা থেকে জাতিকে মুক্তি দিতে লাগাতার অবরোধ সফল করুন।
তিনি মঙ্গলবার ২০ দলীয় জোট কেন্দ্র আহুত টানা অবরোধের প্রথম দিন অবরোধ চলাকালে সিলেট মহানগনর জামায়াত আয়োজিত বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে সভাপতির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। নগরীর সোবহানীঘাট এলাকায় রাস্তা অবরোধ করে অনুষ্ঠিত মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন জামায়াত নেতা মু. আজিজুল ইসলাম, চৌধুরী আব্দুল বাছিত নাহির, রফিকুল ইসলাম মজুমদার, জেলা পুর্ব শিবির সভাপতি এস.এম মনোয়ার হোসেন, মহানগর ছাত্রশিবির সেক্রেটারী মাসুক আহমদ, শিবির নেতা সোহেল আহমদ ও জাবাল প্রমুখ।
নেতৃবৃন্দ টানা অবরোধের প্রথম দিন সর্বাত্মকভাবে সফল করায় সিলেটবাসীকে অভিনন্দন জানিয়ে বলেন, আওয়ামীলীগ পরিকল্পিতভাবে দেশকে সংঘাতের দিকে নিয়ে যাচ্ছে। ধৈর্য্যের সাথে পরিস্থিতি মোকাবেলা করে ভোটের অধিকার প্রতিষ্ঠা ও গনতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে চলমান সহযোগিতা অব্যাহত রাখুন। সিলেট মহাগর জামায়াতের নায়েবে আমীর হাফিজ আব্দুল হাই হারুন ও সহকারী সেক্রেটারী মো: শাহজাহান আলী সহ সকল রাজবন্দীদের নি:শর্ত মুক্তি দিতে হবে।

Print Friendly, PDF & Email