Home জাতীয় ভোটে জনগণ তাদের চিরবিদায় করবে: প্রধানমন্ত্রী

ভোটে জনগণ তাদের চিরবিদায় করবে: প্রধানমন্ত্রী

334
0
Sheikh Hasina

প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রত্যয় ব্যক্ত করে বলেছেন, বাংলাদেশের জনগণ কখনও স্বাধীনতা বিরোধী অপশক্তি তথা আগুন দিয়ে পুড়িয়ে মানুষ হত্যাকারি ও দুর্নীতিবাজ বিএনপিকে ভোট দেবে না। ভোটে জনগণ তাদের চিরবিদায় করবে।

প্রধানমন্ত্রী বলেন, স্বাধীনতা বিরোধী দুর্নীতিবাজ, আগুন দিয়ে মানুষ পুড়িয়ে হত্যাকারি এবং যুদ্ধাপরাধীদের মদদ দানকারী বিএনপিকে কখনও বাংলার মানুষ ভোট দেবে না, এরা আর কোনদিন ক্ষমতায় আসতে পারবে না। জনগণই ক্ষমতায় আসতে দেবে না তাদের। স্বাধীনতার সুফল নিয়ে আর কাউকে ছিনিমিনি খেলতে দেয়া হবে না। আমরা দেবনা, দৃপ্তকন্ঠে বলেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বিকেলে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শহীদ বুদ্ধিজীবী দিবস এবং ৪৭ তম বিজয় দিবস উদযাপন উপলক্ষে আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় সভাপতির ভাষণে একথা বলেন।

শেখ হাসিনা বলেন, ‘সিঙ্গাপুরের কোর্ট এবং আমেরিকার ফেডারেল কোর্টই বলেছে- খালেদা জিয়ার ছেলেরা মানি লন্ডারিং করেছে। এটা তাদের কাছেই ধরা পড়েছে, যে টাকা আমরা উদ্ধার করেছি। কাজেই এরা কোন মুখে জনগণের কাছে গিয়ে দাঁড়াবে। কোন মুখে জনগণের কাছে ভোট চাইবে।

প্রধানমন্ত্রী বলেন, যারা স্বাধীন দেশে বিশ্বাস করে, বাংলাদেশের স্বাধীনতায় বিশ্বাস করে তারা কিভাবে মেনে নিতে পারে সাজাপ্রাপ্ত যুদ্ধাপরাধীদের ক্ষমতায় বসানো। তাদের সন্তান-সন্তুতিকে নিয়ে দল গঠন করা, যেটি খালেদা জিয়া এবং ঐ বিএনপি করেছিল। তাহলে আমার প্রশ্ন এই দলকে যারা সমর্থন করেন তারা কিভাবে করেন।

Previous articleখালেদা জিয়াকে সাজা দেয়ার চক্রান্ত রুখে দাঁড়াই: মির্জা ফখরুল
Next articleপ্রশ্নপত্র ফাঁসে সরকারি কর্মকর্তা ও কর্মচারীরা জড়িত: দুদক