মরে গিয়ে ও বেচে গেলেন নাস্তিক সাংবাদিক জমসর আলী

0
491

নিজস্ব প্রতিবেদক: সিলেটের সাংবাদিক সমাজের পরিচিত মুখ ও নাস্তিক আখ্যায়িত ২টি মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামি জমসর আলী, প্রায় এক বছর ৫মাস পালিয়ে ছিলেন ইন্ডিয়াতে।এক কথায় নিখুজ ছিলেন দেড় বছর, ইন্ডিয়া থেকে বাইরুডে ফ্রান্সে গিয়ে আন্তপ্রকাশ করলেন।


বিবরণীঃজমসর আলী সিলেটের দৈনিক সিলেট সংলাপের স্টাফ রিপোর্টার হিসেবে ১লা জানুয়ারি ২০১৪সালে যোগ দিয়ে প্রবেশ করেন সাংবাদিকতায়।দৈনিক সিলেট সংলাপের সম্পাদক ও প্রাকাশ ফয়জুর রহমান আমাদের জানান,সাংবাদিক জমসর আলী ছিলেন দৈনিক সিলেট সংলাপের একজন পরিশ্রমি ও কূটবুদ্ধি সমপন্ন সাংবাদিক।তিনি বলেন সে (জমসর আলী) অত্যন্ত সাহসীকথার সাথে কাজ করত এবং সত্য প্রকাশে নিস্টুর ছিল।তিনি জানান ০৯/০১/২০১৭সালে সে আমাদের(সিলেট সংলাপ) পত্রিকার দায়িত্ব ত্যাগ করেন।

জমসর আলী’র দেশ ছেড়ে পালিয়ে যাওয়া নিয়ে খুশি নন সিলেটের ধর্মপ্রাণ মানুষ। তারা মনে করেন এসব নাস্তিকদের ফাসি দেওয়ার মাধ্যমে ধর্মের প্রাণ রক্কা পাবে।এদিকে প্রশাসন বলছে জমসর আলী প্রাশনকে ফাকি দিয়ে পালিয়ে গেলেও তাকে খুব তারাতাড়ি আইনের আওতায় দেশে ফিরিয়ে এনে ধর্মপ্রাণ মুসল্লীদের মনে আঘাত দেওয়া ও শিশু হত্যার বিচার করা হবে।

Print Friendly, PDF & Email