মাইক্রোবাসে তরুণীকে গণধর্ষণের আলামত মিলেছে

0
250

Dhorson
ঢাকা: রাজধানীর কুড়িল বিশ্বরোড এলাকায় চলন্ত মাইক্রোবাসে আদিবাসী তরুণীকে গণধর্ষণের প্রাথমিক আলামত পেয়েছে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ফরেনসিক বিভাগ। শনিবার ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ফরেনসিক মেডিসিনের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. মো. হাবিবুজ্জামান চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, প্রাথমিকভাবে ধর্ষণের আলামত পাওয়া গেছে। এক সপ্তাহের মধ্যে চূড়ান্ত রিপোর্ট দেয়া হবে। ওই তরুণীকে ভিকটিম সাপোর্ট সেন্টারে নেয়া হয়েছে।
এর আগে, সকাল সাড়ে ১০ টার দিকে ওই তরুণীকে ঢামেক হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার জন্য নেয়া হয়।
উল্লেখ্য, অজ্ঞাতপরিচয় পাঁচ যুবক বৃহস্পতিবার রাতে ওই তরুণীকে কুড়িল বিশ্বরোড এলাকার রাস্তা থেকে তুলে নিয়ে চলন্ত মাইক্রোবাসে ধর্ষণ করে। পরদিন শুক্রবার ওই তরুণী নিজে বাদী হয়ে অজ্ঞাতনামা পাঁচজনকে আসামি করে ভাটারা থানায় মামলা করেন। শুক্রবার রাত ১২টার দিকে ভাটারা থানা থেকে ভিকটিম সাপোর্ট সেন্টারের পাঠানো হয়।
থানার উপ-পরিদর্শক (এসআই) তাপস কুমার ওঝা বলেন, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে কুড়িল বিশ্বরোড এলাকায় বাসের জন্য অপেক্ষা করছিলেন ওই তরুণী। এ সময় পাঁচ যুবক তার মুখ চেপে ধরে জোর করে মাইক্রোবাসে তুলে নেয়। পরে গাড়িতেই ধর্ষণ করে রাত সাড়ে ১০টার দিকে উত্তরার জসিম উদ্দিন রোডের মাথায় ফেলে রেখে পালিয়ে যায়।

Print Friendly, PDF & Email