মাদকাসক্ত যেকোনো দলের হোক, রেহাই দেয়া হবে না: কৃষিমন্ত্রী

0
216

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্বৃতি দিয়ে কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, মাদকাসক্ত যেকোনো দলের হোক, তাদের রেহাই দেয়া হবে না এবং দেয়া হচ্ছে না। তিনি বলেন, যুব সমাজকে বাঁচাবার জন্য, আমাদের আগামী বংশধরদের বাঁচাবার জন্য মাদকের বিরুদ্ধে শেখ হাসিনা যুদ্ধ ঘোষণা করেছেন। আর তখন একদলের কথা, ‘মানবাধিকার লঙ্ঘন হয়েছে’।

আজ শনিবার সকালে তার নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ী উপজেলার কাপাশিয়া শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ে আয়োজিত ঈদ-উল ফিতর উপলক্ষে উপহার সামগ্রী বিতরণী সভায় তিনি এসব কথা বলেন।
প্রধান অতিথির বক্তব্যে এসময় তিনি প্রশ্ন রেখে বলেন, নেশার টাকার জন্য ছেলে বাপকে মেরে ফেলছে, বাপের মানবাধিকার নাই? নেশার টাকার জন্য যে ছেলে বাপকে খুন করছে তার মানবাধিকার নিয়ে আমাদের কাঁদতে হবে? ঐশী, তার বাবা-মা দু’জনকে নেশাগ্রস্ত অবস্থায় হত্যা করল, ঐশীর মানবাধিকার আছে; আর যে দুইজন মারা গেল বাবা-মা তাদের মানবাধিকার নাই?
শেরপুরের অতিরিক্ত জেলা প্রশাসক এটিএম জিয়াউল ইসলামের সভাপতিত্বে এ সময় অন্যান্যের মধ্যে পুলিশ সুপার রফিকুল হাসান গণি, উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম মুখলেছুর রহমান রিপন, নির্বাহী কর্মকর্তা তরফদার সোহেল রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউল হোসেন মাস্টার, সাধারণ সম্পাদক ফজলুল হকসহ দলীয় নেতাকর্মী ও প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এদিন তিনি উপজেলার ৪টি ইউনিয়নের সকল শিক্ষা প্রতিষ্ঠানের ৮ম, ৯ম ও দশম শ্রেণির মেধাক্রম অনুসারে প্রথম দশজনের মাঝে একটি করে মোট ১৫০টি সিনথেটিক শাড়ি, ২০৪টি থ্রিপিচ ও মেধাক্রম অনুসারে প্রথম দশজন এসএসসি পরীক্ষার্থীর মাঝে ৫শ করে টাকা বিতরণ করেন। এছাড়াও দুঃস্থ-অসহায়দের মাঝে একটি করে মোট ৬৮০টি গেঞ্জি, ৪ শ’ টি শার্ট, ৩ হাজার ১২টি শাড়ি ও নিজ তহবিল থেকে খেজুর বিতরণ করেন।

Print Friendly, PDF & Email