মানুষ বর্তমানে বন্দি অবস্থায় রুদ্ধশ্বাস জীবন যাপন করছেন: এরশাদ

0
250

চট্টগ্রাম: দেশের মানুষ বর্তমানে বন্দি অবস্থায় রুদ্ধশ্বাস জীবন যাপন করছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি এইচএম এরশাদ। তিনি বলেছেন, সরকার জনগণের জানমালের নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছে। মায়ের পেটেও শিশুরা এখন নিরাপদ নয়। সোমবার বিকালে চট্টগ্রামের পটিয়া আদর্শ স্কুল মাঠে দক্ষিণ জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে এরশাদ এ কথা বলেন।

তিনি বলেন, দেশের মানুষ বর্তমানে বন্দি অবস্থায় রুদ্ধশ্বাস জীবন যাপন করছেন। মানুষ শান্তিতে নেই। সেই জন্য প্রয়োজন ক্ষমতার পরিবর্তন। জনগণ পরিবর্তন চায়। এ পরিবর্তনের মাধ্যমে আগামীতে জাতীয় পার্টি ক্ষমতায় গিয়ে মানুষের মুক্তি নিশ্চিত করবে।

প্রধানমন্ত্রীর বিশেষ দূত বলেন, তার আমলে দেশে কোনো বিদেশী খুন হয়নি। এখন দেশে বিদেশীরাও খুনের শিকার  হচ্ছে। এতে করে বিদেশে দেশের ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে।

তিনি বলেন, জাতীয় পার্টি ক্ষমতায় থাকতে জনগণকে রক্ত ঝরাতে হয়নি। বর্তমানে জনগণের জানমাল নিয়ে খেলা করা হচ্ছে। জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও দক্ষিণ জেলার আহ্বায়ক সামশুল আলম মাস্টারের সভাপতিত্বে সম্মেলনে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও পানিসম্পদ মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ প্রমুখ।

Print Friendly, PDF & Email