মার্চেই ছাত্রলীগের সম্মেলন, প্রস্তুতি নিন: কাদের

0
252

আগামী মার্চে বাংলাদেশ ছাত্রলীগের সম্মেলনের প্রস্তুতি নেয়ার নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শনিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ে আয়োজিত আলোচনা সভায় তিনি জানান, নেত্রী আগামী মার্চ মাসে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সম্মেলন করার নির্দেশ দিয়েছেন।

ওবায়দুল কাদের বলেন, ছাত্রলীগের এ কমিটির আমলে কিছু নেগেটিভ বিষয় থাকলেও অর্জন ছিল সবচেয়ে বেশি। তাদের আমলে সংগঠন বিশাল রূপ নিয়েছে। এটা তাদের অর্জন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এবারের ৪ তারিখের র‌্যালি ৬ তারিখে হয়েছে। আমি ছাত্রলীগকে ধন্যবাদ দিতে চাই তারা জনগণের দুর্ভাগ ও ভোগাান্তির মাত্রা সহনীয় পর্যায়ে থাকার কথা চিন্তা করে ছুটির দিনে অনুষ্ঠানের আয়োজন করেছে।

ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত শিকদার, বাহাদুর বেপারী, বদিউজ্জামান সোহাগ এবং সাবেক সাধারণ সম্পাদক ইসহাক আলী খান পান্না, মাহফুজুর রহমান চৌধুরী রোটন প্রমুখ।

Print Friendly, PDF & Email