Home বিভাগীয় সংবাদ মিসবাহ উদ্দিন সিরাজের ছোট ভাই ও তাজের মামা ফখরুল ইসলাম মাসুক এর...

মিসবাহ উদ্দিন সিরাজের ছোট ভাই ও তাজের মামা ফখরুল ইসলাম মাসুক এর জানাজা সম্পন্ন

335
0

সবাইকে একসাগর শোকে ভাসিয়ে দিয়ে না ফেরার দেশে চেলে গেলেন সিলেট মহাগনর যুবলীগের সাবেক সহ-সভাপতি ফখরুল ইসলাম মাসুক। ১৬ এপ্রিল ২০১৭ রোজ রবিবার দিবাগত রাত ২.৩০ মিনিটে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে সাথে সাথে তাকে সিলেটের স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয় । পরবর্তীতে অবস্থার অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। কিন্তু যাবতীয় প্রচেষ্ঠা ব্যর্থ প্রতিপন্ন করে সোমবার ভোর ৫.৩০ মিনিটে তিনি ইন্তেকাল করেন। তিনি বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সংগঠনিক সম্পাদক এ্যাড. মিসবাহ উদ্দিন সিরাজের ছোট ভাই এবং সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রশাসন ও জনসংযোগ পরিচালক তারেক উদ্দিন তাজ এর মামা। তার গ্রামের বাড়ি সিলেট সদর উপজেলার ৮নং কান্দির গাঁও ইউনিয়নের ইনাতাবাদ গ্রামে। বনাঢ্য রাজনৈতিক জীবনে তিনি সিলেট ছাত্রলীগ ও যুবলীগের বিভিন্ন পদে দায়িত্ব পালন করেন। মৃত্যু সংবাদে পুরো ইনাতাবাদ গ্রাম সহ সিলেটের বিভিন্ন স্থানে শোকের ছায়া নেমে আসে। মরহুমের মরদেহ শেষবারের মত দেখার জন্য বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও বিভিন্ন পেশাজীবী শ্রেণী সহ নেতৃস্থানীয় লোকেরা মরহুমের ইনাতাবাদ গ্রামের নিজ বাড়িতে ছুটে যান।

আজ সোমবার বাদ আছর মরহুমের গ্রামের বাড়িস্থ ইনাতাবাদ ঈদগাহ মাঠে তাঁর নামাজে জানাজা সম্পন্ন হয়। জানাজায় বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এ্যাড. মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য ও সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি জনাব বদর উদ্দিন কামরান, সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, সিলেট মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাড. রাজ উদ্দিন, সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব মো: আসাদ উদ্দিন, সিলেট জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. নিজাম উদ্দিন, সিলেট মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জনাব বিজিত চৌধুরী, সিলেট জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক সুজাত আলী রফিক, সিলেট জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড: নাসির উদ্দিন খান, সিলেট মহানগর আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাড. কিশোর কুমার কর, সিলেট মহানগর আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক তপন মিত্র, সিলেট জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক সাইফুল আলম রুহেল, সিলেট মহানগর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক এ্যাড. সামছুল ইসলাম, সিলেট মহানগর আওয়ামীলীগের সদস্য ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম, এ্যাড. জসীম উদ্দিন, আব্দুস সোবহান, সিলেট জেলা আওয়ামীলীগের সদস্য এ্যাড. বদরুল ইসলাম জাহাঙ্গীর, সিলেট জেলা বারের সভাপতি এ্যাড. লালা, সিলেট জেলা বারের সাবেক সভাপতি এ.কে.এম সামিউল আলম সহ সমাজের সকল স্তরের জনসাধারণ অংশ গ্রহণ করেন। জানাজা শেষে নিজ গ্রামের পাঞ্চায়েতস্থ কবর স্থানে মরহুমের দাফন সম্পন্ন করা হয়।

মৃত্যু কালে মরহুম ফকরুল ইসলাম মাসুক ১৩জন ভাই-বোন, দুই ছেলে ও এক মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের জানাজার নামাজে ইমামতি করেন পাকারগাঁও জামে মসজিদের ইমাম জনাব মাওলানা আজমত উল্লাহ।

Previous articleগ্রিক দেবীর মূর্তি মুসলমানদের সংস্কৃতির অংশ নয়: ইসলামী আন্দোলন
Next articleডিজে পার্টিতে ডেকে নিয়ে গণধর্ষণ