Home প্রবাস মুসলমানদেরকে আ’মালে ছোয়ালিহাতের মাধ্যমে আল্লাহর নৈকট্য হাসিল করতে হবে: আল্লামা আনসারী

মুসলমানদেরকে আ’মালে ছোয়ালিহাতের মাধ্যমে আল্লাহর নৈকট্য হাসিল করতে হবে: আল্লামা আনসারী

1580
0

রশীদ আহমদ: বিশিষ্ট মুফাসসীরে কোরআন হাফিজ মাওলানা জুবায়ের আহমদ আনসারী বলেছেন, মানবজাতিকে আল্লাহ তা’য়ালার নৈকট্য অর্জন করতে হলে আ’মালে সোয়ালিহাত বেশী বেশী করতে হবে। অন্যথায় নৈকট্য হাসিল করা খুবই কঠিন হয়ে পড়বে।তাই আমাদেরকে আল্লাহ তা’য়ালার  হুকুম আহকাম পালনের সাথে সাথে নফল কাজ সমূহে আরো মনোনিবেশ দিতে হবে।  রবিবার বাদ মাগরিব  পেনসিলভেনিয়ার আল মদিনা মসজিদ ও বায়তুল মোকাররাম জামেয়া মসজিদ এর যৌথ উদ্যোগে আয়োজিত বিশাল ওয়াজ মাহফিলে প্রধান অতিথির বক্তব্য দানকালে তিনি উপরোক্ত কথা গুলি বলেন।

বিশিষ্ট চিকিৎসক ডাক্তার আলহাজ আবদুল মালিক এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য  রাখেন নিউইয়র্কের বিশিষ্ট আলেমে দ্বীন, ম্যানহাটন আসসাফা ইসলামিক সেন্টারের ইমাম ও খতিব মাওলানা রফিক আহমদ রেফাহী,আস সাফা ইসলামিক সেন্টারের প্রতিষ্ঠিতা প্রেসিডেন্ট জনাব ইকবাল আহমদ মাহবুব,কাউন্সিল ম্যান মুহাম্মদ নূরুল ইসলাম,শেখ কামাল,বিশিষ্ট টিভি উপস্থাপক ও আই টিভির কর্ণধার জনাব মুহাম্মদ শহীদুল্লাহ, নর্থ ইস্ট ফিলাডালফিয়া ইসলামিক সেন্টারের সেক্রেটারী জনাব আবদুর রহমান খান লাভলু,বায়তুল মোকাররাম জামেয়া মসজিদের সেক্রেটারী জনাব মীর হোসেন, বি এন পি নেতা জনাব শেখ ফরিদ ও বাংলা নিউজ এর সম্পাদক সাংবাদিক শেখ খোরাসান প্রমূখ। এছাড়াও কয়েক শত মুসল্লীয়ানে কেরাম মাহফিলটিতে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, যে এই বিশাল ওয়াজ মাহফিলটি পেনসিলভেনিয়ার জন্য ছিল সমাপনী মাহফিল।আর মাহফিলটির  মিডিয়া পার্টনার ছিল আই টিভি টুয়েন্টিফোর এবং পুরো প্রোগ্রামটি তারা  সম্প্রচারও  করেছে।

Previous articleনিজ গ্রামে সংবর্ধিত হলেন জাতীয় যুব পুরস্কার প্রাপ্ত মোহন চৌধুরী
Next articleজকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসসিয়েশন ইউকের বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত