Home আঞ্চলিক যশোর সীমান্তে এক বাংলাদেশিকে পিটিয়ে হত্যা করল বিএসএফ

যশোর সীমান্তে এক বাংলাদেশিকে পিটিয়ে হত্যা করল বিএসএফ

319
0

খুলনা : যশোরের শার্শা উপজেলার অগ্রভুলোট সীমান্তে হানেফ আলী খোকা (৩৫) নামে এক গরুর রাখাল ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী বিএসএফের নির্যাতনে নিহত হয়েছেন।

নিহত হানেফ আলী শার্শার অগ্রভুলোট গ্রামের শাজাহান আলীর ছেলে। নিহত হানেফ আলীর চাচা শহিদুল ইসলাম এ খবরটি নিশ্চিত করেছেন।

ভারতের বন্যা বাড়ীয়া ক্যাম্পের বিএসএফ সদস্যরা গত বুধবার দুপুরে তাকে পিটিয়ে মেরে ফেলার পর বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে জানতে পারেন তার আত্মীয় স্বজনরা।

স্থানীয়রা জানান, হানেফ আলী সীমান্ত অতিক্রম করে ভারতে গরু আনতে গিয়ে বন্যাবাড়ীয়া ক্যাম্পের বিএসএফের হাতে ধরা পড়ে। বিএসএফের নির্মম নির্যাতনে হানেফ আলী ঘটনাস্থলে মারাযান। পরে তাকে বনগাঁ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেন। হানেফ আলীর মৃতদেহ ভারতের গাইঘাটা থানা পুলিশের হেফাজতে রয়েছে।

স্থানীয় ইউপি সদস্য তবিবুর রহমান জানান, ভারত থেকে বুধবার বাড়ী ফেরার পথে ভারতে বিএসএফের হাতে ধরাপড়ে ও তাদের নির্যাতনের এক পর্যায়ে মারা গেছে। নিহত হানেফ আলীর ম্বজনরা তার লাশ দেশে ফিরিয়ে আনার আকুতি জানিয়েছেন।

অগ্রভূলোট বিজিবি ক্যাম্প ইনচার্জ নায়েব সুবেদার মোজাম্মেল হোসেন জানান, নিহত‘ এর পিতা শাহাজান আলী ক্যাম্পে এসে জানানোর পর বিষয়টি নিয়ে পতাকা বৈঠকের জন্য বিএসএফ কে আমন্ত্রণ জানানো হয়েছে।

এদিকে আজ বৃহস্পতিবার ভোরে নওগাঁ জেলার পোরশা উপজেলার নিতপুর সীমান্তে তিন বাংলাদেশিকে গুলি করে হত্যা করেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)।

Previous articleকুমিল্লার চান্দিনায় নারীর এক মরদেহ উদ্ধার
Next articleধর্ম নিয়ে কটূক্তির অভিযোগে স্কুল শিক্ষক আটক