রমজানের শিক্ষার আলোকে যুব সমাজকে উন্নত চরিত্রবান হতে হবে: অধ্যক্ষ শিব্বির আহমদ ওসমানী

0
250

স্টাফ রিপোর্টার: সামাজিক-শিক্ষামূলক সংগঠন এস.এ.ও ফাউন্ডেশন ও সিলেট ক্যামব্রিয়ান কলেজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, জননেতা অধ্যক্ষ শিব্বির আহমদ ওসমানী বলেছেন, উন্নত চরিত্র ব্যতিত উন্নত মানুষ হওয়ার সুযোগ নেই। আর উন্নত মানুষ ব্যতিত উন্নত জাতী গঠন করা সম্ভব নয়। তাই রমজানের শিক্ষার মাধ্যমে যুবসমাজকে উন্নত চরিত্রবান হতে হবে। জগন্নাথপুর উপজেলার নয়া চিলাউরা ইসলামী সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে ইফতার মাহফিল ও রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিশিষ্ট মুরুব্বী ওয়াসিদ আলীর সভাপতিত্বে ও পরিষদের সদস্য আমিনুল ইসলাম রুবেলের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্যে মেধাবী ছাত্রনেতা মো: সেলিম উদ্দিন বলেন, রমজান মাস তাকওয়ার মাস, আমাদের সকলকে তাকওয়া অর্জনের মাধ্যমে আল্লাহর প্রিয় বান্দা হতে হবে।
আলোচনা সভা ও ইফতার মাহফিলে আরো বক্তব্য রাখেন, প্রবাসী জুনাইদ আহমদ জগলু, এলাকার সালিশ ব্যক্তিত্ব মজনু মিয়া, পরিষদের সেক্রেটারী ফয়জুর রহমান প্রমূখ।
উপস্থিত ছিলেন, পরিষদের সভাপতি আলা মিয়া, সহ-সভাপতি আব্দুল আলী, শাহজাহান মিয়া প্রমূখ। দাশনারগাও জামে মসজিদের ইমাম সাহেবের মোনাজাতের মাধ্যমে সভা সমাপ্ত হয়।

Print Friendly, PDF & Email