রাজধানীতে একাধিক বাসে আগুন

0
207

Bus Agun 02
নিউজ ডেস্ক: রাজধানীর বিভিন্ন স্থানে একাধিক বাসে আগুন দিয়েছে দুবৃত্তরা। সকাল থেকে এ পর্যন্ত কমপক্ষে তিন বাসে আগুন দেয়া হয়।
মতিঝিলে বাসে আগুন
বিএনপি নেতৃত্বাধীন ২০দলীয় জোটের ডাকা অবরোধের তৃতীয় দিনে রাজধানীর মতিঝিলে একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। বৃহস্পতিবার সকালে মতিঝিলে রাস্তায় দাঁড়িয়ে থাকা অবস্থায় দিবানিশি পরিবহণের একটি ফাঁকা বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। বাসের হেলপার ও স্থানীয় লোকজন এসে আগুন নিভিয়ে ফেলে।
বনশ্রীতে বাসে আগুন
রাজধানীর বনশ্রী এলাকায় যাত্রীবাহী একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে। খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়া মোহাম্মদ মুস্তাফিজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
ওসি জানান, রামপুরা টিভি সেন্টার থেকে প্রায় ৫০০ গজ দুরে এফ ব্লকের ১ নম্বর রোডে রবরব পরিবহন নামের একটি বাসে অজ্ঞাত দুর্বৃত্তরা আগুন দেয়। পরে এলাকার লোকজন ও পুলিশ চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। গাড়িতে যাত্রী না থাকায় হতাহতের কোনো ঘটনা ঘটেনি।
নীলক্ষেতে বাসে আগুন
অবরোধের তৃতীয় দিনে রাজধানীতে বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার দুপুর সোয়া ২টার দিকে নিউমার্কেট এলাকার নীলক্ষেত মোড়ে এ ঘটনা ঘটে। তবে এতে কেউ হতাহত হননি।
অবরোধের চলাকালে গত দুইদিন দিনের বেলায় রাজধানী ঢাকা শান্ত থাকলেও সন্ধ্যার পর শুরু হয় সহিংসতা।

Print Friendly, PDF & Email