রাজশাহী কলেজ ছাত্রাবাসে ছাত্রলীগ-শিবির সংঘর্ষে আহত ৫

0
253

রাজশাহী: রাজশাহী কলেজের মুসলিম ছাত্রাবাসে ছাত্রলীগ-শিবির সংঘর্ষে ৫ জন আহত হয়েছে। বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। আহতরা সবাই শিবির কর্মী। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে গণিত চতুর্থ বর্ষের ছাত্র শিবিরকর্মী মামুনের (২৪) অবস্থা গুরুতর। আহত বাকি ৪ শিবির কর্মীর নাম জানা যায়নি।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ছাত্রলীগের রাজশাহী কলেজ শাখার যুগ্ম আহ্বায়ক নাইমুল হাসান বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে মুসলিম ছাত্রাবাসের নিউ ব্লকের একজন ছাত্রের সঙ্গে করমর্দন করতে গেলে ঘটনার সূত্রপাত ঘটে। ছাত্রলীগ নেতা যে ছাত্রের সঙ্গে করমর্দন করতে যান সেই ছাত্রটি নিজেকে শিবির কর্মী পরিচয় দিলে এর পরপরই ছাত্রলীগ নেতাকর্মীদের সঙ্গে শিবিরের সংঘর্ষ শুরু হয়।
প্রত্যক্ষদর্শীরা আরো জানান, ছাত্রলীগ নেতা নাইমুল হাসান যখন কয়েকজন সঙ্গীসহ নিউ ব্লকের একটি কক্ষ থেকে বের হচ্ছিলেন তখন সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় কলেজ ছাত্রাবাসের ছাত্ররা ভয়ে ছুটোছুটি শুরু করে। পরে পুলিশ ঘটনাস্থলে গেলে শিবির কর্মীরা ছাত্রাবাস ছেড়ে পালিয়ে যায়।
এদিকে ছাত্রাবাসে সংঘর্ষের ঘটনা সম্পর্কে রাজশাহী কলেজের অধ্যক্ষ হাবিবুর রহমান ঘটনার পরপরই ছাত্রাবাসটি পরিদর্শন করেন। তিনি জানান, এক ছাত্র আহত হয়েছে। আর একটি কক্ষ ভাংচুর হয়েছে। এ ব্যাপারে পুলিশকে ব্যবস্থা নিতে বলা হয়েছে। বোয়ালিয়া থানার ওসি শাহাদাৎ হোসেন খান বলেন, ঘটনার পরপরই পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।এ ব্যাপারে অভিযোগ রেকর্ড করা হবে।

Print Friendly, PDF & Email