Home প্রবাস লন্ডনে ছেলের ছুরিকাঘাতে বাংলাদেশী মা খুন

লন্ডনে ছেলের ছুরিকাঘাতে বাংলাদেশী মা খুন

688
0

নিউজ ডেস্ক: ইংল্যান্ডে এক বাংলাদেশী মা নিজ সন্তানের হামলায় খুন হয়েছেন বলে জানাগেছে। এনিয়ে স্থানীয় বাংলাদেশী কমিউনিটিতে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। জানাগেছে এসেক্সের মলডনে বসবাসকারী নিহত মহিলার নাম আমিনা বেগম। তার বয়স ৪৭ বছর। গত ২৪ মার্চ বৃহস্পতিবার দুপুর ২টার দিকে মলডনের ফেমব্র্রিজ ক্লোজে নিজের ঘরের পাশেই নিজ সন্তান তাকে ছুরিকাঘাতে হত্যা করে বলে পুলিশ জানিয়েছে।

পোস্টমর্টেম শেষে বুধবার নিহত মহিলার নাম প্রকাশ করে পুলিশ। এ ঘটনার সঙ্গে সংশ্লিষ্ট সন্দেহে পুলিশ শুক্রবার ২৫ বছর বয়সী জাভিদ আহমদকে আটক করে। তার বিরুদ্ধে আমিনা বেগম হত্যার দায়ে চার্জ করা হয়। বুধবার চেমসফোর্ড ক্রাউন কোর্টে দ্বিতীয় দফা শুনানিতে জানানো হয় অভিযুক্ত জাভিদ ছুরিকাঘাতে তার মা আমিনা বেগমকে হত্যা করেছে। পুলিশ ওই ছুরিটিও উদ্ধার করেছে। আমিনা বেগম হত্যা মামলার পরবর্তী শুনানি হবে আগামী ১৭ই মে এবং দুই সাপ্তাহব্যাপী বিচার শুরু হবে ১০ই অক্টোবর।

এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক বাংলাদেশী জানান নিহত আমিনা বেগম ও তার ছেলে জাভিদ আহমদ মানষিক রোগে ভোগছিলেন। জাভিদ আহমদ এর বাবা ব্রিটেনের একজন সেলিব্রেটি সেফ। উল্লেখ্য শান্তিপ্রিয় মলডন এলাকায় এটিই এই ধরনের প্রথম কোন হত্যাকান্ডের ঘটনা।

Previous articleবিশ্বনাথে ইউপি চেয়ারম্যান নিজাম সিদ্দিকীর গণসংযোগ
Next articleজগন্নাথপুরে ভূমি সেবা সপ্তাহ উপলক্ষ্যে বর্ণাঢ্য শোভা যাত্রা