শানে রেসালাতসহ হেফাজতের চার দফা কর্মসূচি ঘোষণা

0
221

logo hi 01
ঢাকা: রাজনৈতিক সহিংসতায় ও ক্রসফায়ারে নিহতদের আত্মার মাগফিরাত কামনার লক্ষে দোয়া দিবস ও শানে রেসালাতসহ চার দফা কর্মসূচি ঘোষণা করেছে হেফাজতে ইসলাম।
কর্মসূচির মধ্যে রয়েছে, ১/রাজনৈতিক সহিংসতা ও ক্রসফায়ারে নিহতদের আত্মার মাগফেরাত এবং পেট্রল বোমার আগুনে দগ্ধ ও আহতদের সুস্থতা কামনায় দেশের সকল মাদ্রাসা ও মসজিদে নিয়মিত দোয়ার এন্তেজাম করা।
২/দেশের সঙ্কট থেকে মুক্তির জন্য মহান আল্লাহ তা’য়ালার সাহায্য কামনায় সকল মাদ্রাসা ও মসজিদে কুনুতে নাজেলা পড়ার ব্যবস্থা করা। ৩/ আগামী ৯ ও ১০ এপ্রিল চট্টগ্রাম লালদীঘি ময়দানে দুই দিনব্যাপী শানে রেসালাত সম্মেলন এবং ৪/ ২৭ ও ২৮ মার্চ কক্সবাজার কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে দুই দিনব্যাপী শানে রেসালাত সম্মেলন অনুষ্ঠিত হবে।
বুধবার দুপুরে হাটহাজারী মাদ্রাসা সংলগ্ন এ বি কমিউনিটি হলে আয়োজিত সাংবাদিক সম্মেলনে আল্লামা শাহ আহমদ শফীর পক্ষে লিখিত বক্তব্য উপস্থাপন করেন হেফাজতের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী।
এসময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন হেফাজতের মহাসচিব আল্লামা হাফেজ জুনাইদ বাবুনগরী।
সম্মেলনে উপস্থিত ছিলেন, সিনিয়র নায়েবে আমির মাওলানা মুহিব্বুল্লাহ বাবুনগরী, মুফতি ফয়জুল্লাহ, মাওলানা মাহমুদুল হাসান, মাওলানা মুঈনুদ্দিন রূহী, মাওলানা হাবিবুল্লাহ, মাওলানা মুনীর আহমদ, মাওলানা ইসহাক, মাওলানা জালাল উদ্দিন, মাওলানা আহমদুল্লাহ, মাওলানা ইকবাল খলিল, মাওলানা ইউনুস, মাওলানা আবদুল্লাহ, মাওলানা মোহাম্মদ, মাওলানা কামরুল ইসলাম প্রমুখ।

Print Friendly, PDF & Email