Home জাতীয় সকলে মিলে দেশটাকে গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী

সকলে মিলে দেশটাকে গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী

366
0
Sheikh Hasina

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সকলে মিলে দেশটাকে গড়ে তুলতে হবে। আমরা মুক্তিযুদ্ধে বিজয়ী জাতি। মাথা নত নয়, আমরা মাথা উঁচু করে চলবো বিশ্বদরবারে। দেশ এগিয়ে যাচ্ছে সকলের সম্মিলিত প্রচেষ্টায়। এ অগ্রগতি অব্যাহত রাখতে হবে।

আজ বৃহস্পতিবার ভিডিও কনফারেন্সের মাধ্যমে কোম্পানীগঞ্জ-মুরাদনগর-হোমনা মহাসড়ক ও গৌরীপুর-হোমনা সেতু, কুমিল্লা শহরের শাসনগাছা রেলওয়ে ওভারপাস এবং কুমিল্লার পদুয়া বাজার রেলওয়ে ওভারপাসের উদ্বোধনের সময় তিনি এসব কথা বলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার গলা পুরোপুরি ঠিক না হওয়ায় এবং চিকিৎসকের নিষেধাজ্ঞা থাকায় তিনি সংক্ষিপ্ত বক্তব্য দেন।

প্রধানমন্ত্রী আরও বলেন, জাতির জনক বঙ্গবন্ধু মেখ মুজিবুর রহমানসহ চার নেতা এবং ৩০ লাখ শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে সোনার বাংলা গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করে আমি চারটি প্রকল্পের শুভ উদ্বোধন করছি। এ উন্নয়নের ফলে সোনার বাংলা বিনির্মাণের কাজ আরেক ধাপ এগিয়ে গেল।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের উদ্বোধনী অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন। ভিডিও কনফারেন্সে ঢাকা প্রান্তে বক্তব্য রাখেন- সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সচিব মন্ত্রণালয়ে নজরুল ইসলাম। কুমিল্লা প্রান্তে বক্তব্য রাখেন স্থানীয় এমপি আ. ক. ম বাহাউদ্দিন বাহার ও জেলা পরিষদ চেয়ারম্যান এবিএম তাহের বক্তব্য রাখেন। কুমিল্লা প্রান্তে অনুষ্ঠান পরিচালনা করেন জেলা প্রশাসক আবুল ফজল মীর।

Previous articleগোলাপগঞ্জে ছাত্রশিবির নেতা বিলাল আহমেদের বাড়িতে আবারও পুলিশের অভিযান
Next articleদেশে গণতন্ত্রের লেশমাত্র নেই : মির্জা ফখরুল