সকল পর্যায়ে শীতবস্ত্র বিতরন কর্মসুচী সফল করুন: এডভোকেট জুবায়ের

0
492

Adv Jubayer 01
সিলেট: বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগর আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন, দেশব্যাপী শৈত্য প্রবাহ ক্রমশ বৃদ্ধি পাচ্ছে। সরকার কর্র্তৃক দেশে লুটপাটের মহোৎসব চললেও সমাজের অসহায় শীতার্ত মানুষের কল্যানে তারা নিরবতা পালন করছে। এমতাবস্থায় সামর্থবান দেশপ্রেমিক জনতাকে শীতার্ত মানুষের পাশে সামর্থ অনুযায়ী দাড়াতে হবে। বাংলাদেশ জামায়াতে ইসলামী ইনসাফভিত্তিক সমাজ প্রতিষ্ঠার লক্ষ্যে দেশ, জাতি ও ইসলামের কল্যানে রাজনীতি করে আসছে বিধায় প্রতিবছরের ন্যায় এবারও সংগঠনের সকল পর্যায়ে মাসব্যাপী শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরন কর্মসুচী গ্রহন করেছে। এই কর্মসুচী সফলে সিলেট মহানগর জামায়াতের অন্তর্গত সকল থানা, ওয়ার্ড ও ইউনিট পর্যায়ে শীতবস্ত্র বিতরন করে সমাজের সুবিধা বঞ্চিত মানুষের কল্যানে কাজ করতে হবে।
মঙ্গলবার সিলেট মহানগর জামায়াত আয়োজিত থানা দায়িত্বশীল সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন। মহানগর সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ-এর পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, মহানগর সহকারী সেক্রেটারী এডভোকেট আব্দুর রব ও নুরুল ইসলাম বাবুল, অফিস সেক্রেটারী জাহেদুর রহমান চৌধুরী, জামায়াত নেতা হাফিজ মিফতাহুদ্দীন, অধ্যাপক আব্দুল আহাদ, মুফতী আলী হায়দার, মাওলানা আব্দুল মুকিত, মাওলানা মুজিবুর রহমান, আব্দুল্লাহ আল মুনিম, এডভোকেট আলীম উদ্দিন, এডভোকেট জামিল আহমদ রাজু প্রমুখ।
নেতৃবৃন্দ বলেন, সরকার যতই জুলুম নিপীড়ন করুক না কেন জামায়াত তার আদর্শিক কর্মকান্ড অব্যাহত রাখবে ইনশাআল্লাহ। জামায়াতের সকল নেতাকর্মীদেরকে সমাজের বিত্তবান মানুষকে অসহায় আর্ত মানবতার সেবায় কাজ করতে উদ্ভুদ্ধ করতে হবে।

Print Friendly, PDF & Email