সরকার বহির্বিশ্বে মাথা নত করে চলছে: সেলিমা রহমান

0
358

ঢাকা: বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান বলেছেন, নতজানু পররাষ্ট্রনীতির কারণে সরকার বহিঃর্বিশ্বের কাছে মাথা নত করে চলছে। তিস্তা নদীর পানির জন্য উত্তরবঙ্গ হাহাকার করছে। অথচ মানবতার খাতিরে ফেনী নদীর পানি দেয়া হয়েছে ভারতকে। এর কারণে এদেশের জনগণের কী অবস্থা হবে, সেটার দিকে নজর নাই। আস‌লে জনগণের উপর সরকার এক ধরনের প্রতিশোধ নিচ্ছে।

রোববার জাতীয় প্রেসক্লাবের মাওলানা মোঃ আকরাম খাঁ হলে জিয়া পরিষদ আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। জিয়া পরিষদের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান কবির মুরাদের সভাপতিত্বে আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান ও কৃষকদলের আহ্বায়ক শামসুজ্জামান দুদু, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. আব্দুল কুদ্দুস প্রমুখ।

সেলিমা রহমান বলেন, আমরা জানি কেন বেগম খালেদা জিয়া মিথ্যা মামলায় কারাগারে, কেন তার জামিন হচ্ছে না। তার জামিন না হওয়ার প্রধান কারণ দেশে আইনের শাসন নাই। আইন সম্পূর্ণভাবে চলছে সরকারের অধীনে।

সেলিমা রহমান বলেন, বাংলাদেশের স্বাধীনতা আজকে বিপন্ন। ১৯৭১ থেকে ৭৫ এর যে ছবি আমরা দেখেছি, আজকেও আমরা তাই দেখছি। আজকের সরকারের মুখের একমাত্র বুলি হলো উন্নয়ন।

Print Friendly, PDF & Email