Home রাজনীতি সরকার যা খুশি তাই করছে: গণতান্ত্রিক বাম মোর্চা

সরকার যা খুশি তাই করছে: গণতান্ত্রিক বাম মোর্চা

403
0

নিজস্ব প্রতিবেদক: গণতান্ত্রিক বাম মোর্চার নেতৃবৃন্দ অভিযোগ করেছেন, দেশে আইনের শাসনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে সরকার যা খুলি তা-ই করছে। জনগণের মতামতসহ কোন কিছুতেই তারা তোয়াক্কা করছে না। কোথাও কোন জবাবদিহিতা নেই।  তোপখানাস্থ গণতান্ত্রিক বাম মোর্চার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে নেতৃবৃন্দ এসব কথা বলেন। বাম মোর্চার সমন্বয়ক বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক এতে লিখিত বক্তব পাঠ করেন।
এতে তিনি আরো বলেন, সরকার ও সরকারি দল পুরোপুরি বেপরোয়া। তাদের ক্ষমতা আর মুখের কথাই যেন আইন। আইনের শাসনের কথা বলে তারা প্রতিদিন তারা আইন বিরুদ্ধ কাজ করে চলেছে। মানবাধিকারের কথা বলে রাষ্ট্রীয় সন্ত্রাসসহ দমন-পীড়নের নানা পথে তারা মানবাধিকার লঙ্থন করে চলেছে। মুক্তিযুদ্ধের চেতনার কথা বলে তারা মুক্তিযুদ্ধের চেতনার বিরুদ্ধে অবস্থান নিয়েছে। সরকারের ফ্যানিবাদি ততপরতা নতুন বৈশিষ্ট্য নিয়ে হাজির হয়েছে।
সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে বাসদ (মার্কসবাদী) কেন্দ্রীয় নেতা শুভ্রাংশু চক্রবর্তী, গণতান্ত্রিক বিপ্লবী পার্টির সাধারণ সম্পাদক মোশরেফা মিশু, গণসংহতির আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি, সমাজতান্ত্রিক আন্দোলনের আহবায়ক হামিদুল হকসহ প্রমুখ ও নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Previous articleইউনাইটেড স্যোসাল ডেভলপমেন্ট এর ৯ম প্রতিষ্টা বার্ষিকী পালিত
Next articleমাস্টারপিস বাংলাদেশ এর ফটো কনটেস্ট এর উদ্ভোধন ও পুরষ্কার বিতরণী