Home জাতীয় সহায়ক সরকার ছাড়াই বিএনপি নির্বাচনে আসবে: ওবায়দুল কাদের

সহায়ক সরকার ছাড়াই বিএনপি নির্বাচনে আসবে: ওবায়দুল কাদের

370
0

নিজস্ব প্রতিনিধি: যতই দাবি তোলা হোক, শেষ পর্যন্ত ‘সহায়ক সরকার’ ছাড়াই বিএনপি আগামী নির্বাচনে অংশ নেবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সোমবার সকালে লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ এলাকায় সড়ক পরিদর্শনে এসে তিনি এ কথা বলেন।

নির্দলীয় সরকারের অধীনে না হওয়ায় দশম সংসদ নির্বাচন বর্জন করেছিল বিএনপি। একাদশ সংসদ নির্বাচন নিয়েও তারা একই দাবি করে আসছে। তবে সংবিধান সংশোধনের পর নির্বাচনকালীন নির্দলীয় সরকার গঠনের সুযোগ নেই, বলে আসছেন আওয়ামী লীগ নেতারা।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী কাদের বলেন, সহায়ক সরকার বিএনপির মামার বাড়ির আবদার। সহায়ক সরকার ছাড়াই বিএনপি নির্বাচনে যাবে।

বেহাল রাস্তার চেয়েও বিএনপির অবস্থা খারাপ উল্লেখ করে তিনি বলেন, বিএনপির আন্দোলন করার মতো সাহস ও সক্ষমতা নেই। জনগণ তাদের সঙ্গে নেই। দুই-চারশ লোক নিয়ে তারা ঢাকা শহরে মিছিল করতে পারছে না। আন্দোলনের ডাক দিয়ে বিএনপি হিন্দি সিরিয়াল দেখে।

আগামী দেড় মাসের মধ্যে ৭৪ কোটি টাকা ব্যয়ে লক্ষ্মীপুর-নোয়াখালী আঞ্চলিক সড়কটি সংস্কার এবং পরে ২০ কোটি টাকা ব্যয়ে রায়পুর-লক্ষ্মীপুর সড়কটি করা হবে বলে জানান মন্ত্রী।

এসময় ওবায়দুল কাদেরের সঙ্গে ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক হারুনুর রশিদ, লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য একেএম শাহজাহান কামাল, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন, সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী জহিরুল ইসলাম, জেলা যুবলীগের আহ্বায়ক একেএম সালাহ উদ্দিন টিপু, জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল ও সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাস প্রমুখ।

Previous articleসমালোচনার জবাব দিলেন সানি লিওন
Next articleআশ্রিতাকে ধর্ষণের পর হত্যা, ধর্ষক ও হত্যাকরী পলাতক