সাকিব চিন্তায় বুঁদ জিম্বাবুয়ে

0
566

85df352cfe20a43120524d577f4ca5c0-untitled-3_44444
ঢাকা: অতিথি শিবিরে ঘুরেফিরে আসছে একটাই চিন্তা-সাকিব। দ্বিতীয় ম্যাচের আগেরদিনও এই চিন্তার কথা লুকাতে পারলেন না জিম্বাবুয়ের কোচ। বললেন, সাকিবকে যে কোনো ভাবে থামাতে চান তারা। অন্যদিকে এক সাকিবের ওপর ভরসা করে নয়, বরং এক সঙ্গে দল হিসেবে পারফর্ম করে দ্বিতীয় ওয়ানডেতেও জয়ের প্রত্যাশা জানালেন টাইগারদের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। পাশাপাশি টপ অর্ডারকে আরো দায়িত্ব নিতে হবে বলেও গুরুত্ব দেন তিনি।
মাশরাফি বিন মুর্তজা বলেন, ‘ম্যাচ জিততে হলে একজনকে যেমন ভালো পারফরমেন্স করতে হয়, তেমনি অন্যদেরও সাপোর্ট দিতে হয়। আমাদেরও ভালো করার জায়গা অনেক, টপ-অর্ডারে রান করতে হবে। প্রথম ওয়ানডেতে হয়নি, এটাকে কাটিয়ে উঠতে হবে। টেস্টের মত ভালো করতে হবে সবাইকেই।’
জিম্বাবুয়ের কোচ ম্যাঙ্গোগা বলেন, ‘সাকিব সুপার। তার কাছেই হেরেছি আমরা। ব্যাটিং ভাল হয়নি আমাদের। আরো দায়িত্বশীল ইনিংস খেলতে হবে ব্যাটসম্যানদের। তবে-ই স্বাগতিকদের বিপক্ষে জয়ের সুযোগ সৃষ্টি হবে। সাকিবকে আটকাতে বিশেষ পরিকল্পনা করছি।’ অতিথি কোচের পরিকল্পনা কতটা কাজে লাগে-তা জানা যাবে আগামী কাল। দেখা যাক কী পরিকল্পপনার পসরা সাজিয়েছেন কৃষ্ণকায় ম্যাঙ্গোগা।

Print Friendly, PDF & Email