Home বিনোদন সানি লিওনকে যেভাবে বিরক্ত করেছেন সারা খানের প্রাক্তন বয়ফ্রেন্ড?

সানি লিওনকে যেভাবে বিরক্ত করেছেন সারা খানের প্রাক্তন বয়ফ্রেন্ড?

780
0

বিনোদন ডেস্ক: স্পিটসভিলা ৮-এর এক প্রতিযোগী পরস ছাবড়া বিরক্ত করেছেন বলিউড অভিনেত্রী সানি লিওনকে? এমনই গুজব ছড়িয়েছে টিনসেল টাউনে। উল্লেখ্য, স্পিটসভিলার অন্যতম সঞ্চালিকা সানি। একটি সংবাদমাধ্যমে প্রকাশিতপ্রতিবেদন অনুযায়ী, গত মরশুমের স্পিটভিলার বিজয়ী পরস নাকি সানিকে বারবার বিরক্ত করেছেন। শ্যুটিং চলাকালে টিভি অভিনেত্রী সারা খানের প্রাক্তন বয়ফ্রেন্ড পরস নাকি নিম্নমানের কৌতুক করে সানিকে মনোযোগ আকর্ষণের চেষ্টা করেন। প্রাক্তন পর্ন স্টার সানি প্রথমে ওই সব উপেক্ষা করার চেষ্টা করেন। কিন্তু পরে পরিস্থিতি হাতের বাইরে চলে যায়। সানি অনুষ্ঠানের কর্তাব্যক্তিদের সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলতে বাধ্য হন।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, সানির সঙ্গে প্রায় সব সময়ই থাকেন তাঁর স্বামী ড্যানিয়েল ওয়েবার। তাই তাঁর সঙ্গে ঝামেলায় জড়ানোর সাহস কারুর হয় না। কিন্তু পরসের নাকি সানির কাছাকাছি আসার চেষ্টায় লাগাম পড়েনি। তাই বিরক্ত হয়ে স্পিটসভিলার লঞ্চ অনুষ্ঠানে পরসকে না ডাকার কথা বলেন প্রোডাকশন হাউসকে।
পরস অবশ্য যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন। তিনি বলেছেন, স্পিটসভিলার লঞ্চ অনুষ্ঠানে তাঁকে ডাকা হয়েছিল। কিন্তু অসুস্থতার জন্য যেতে পারেননি।

Previous articleআখাউড়ায় গণধর্ষণের শিকার কিশোরী
Next articleহিজবুত তাহরিরের লিফলেট বিতরণ, ঢাবির ৫ শিক্ষার্থী বহিষ্কার