Home বিভাগীয় সংবাদ সাভারে বিএনপি মেয়র প্রার্থীর বাসায় গুলি, ভাঙচুর

সাভারে বিএনপি মেয়র প্রার্থীর বাসায় গুলি, ভাঙচুর

256
0

ঢাকা: সাভারে বিএনপির মেয়র প্রার্থী বদিউজ্জামান বদির বাসভবনে হামলা, গুলি ও ভাঙচুর করা হয়েছে। এ ঘটনায় বিএনপির পাঁচজন সমর্থক আহত হয়েছে। এই হামলার জন্য যুবলীগ নেতাকর্মীদের দায়ী করা হয়েছে। রোববার বিকেলে সাভারের ব্যাংক কলোনী এলাকায় বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী বদিউজ্জামান বদির বাসায় এই হামলার ঘটনা ঘটে।
বদিউজ্জামানের ছোট ভাই মাসুদ অভিযোগ করে বলেন, বিকেলে তারা নির্বাচনী প্রচারের অংশ হিসেবে বাসায় বসে সমর্থকদের নিয়ে আলোচনা করছিলেন। অভিযোগ রয়েছে, এ সময় আওয়ামী লীগের মেয়র প্রার্থী আব্দুল গনির বড় ছেলে ও যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিনের নেতৃত্বে যুবলীগের ৮-১০ জন নেতাকর্মী মোটরসাইকেলযোগে এসে এলাপাথাড়ি প্রায় পাঁচটি ফাঁকা গুলি ছুড়ে আতঙ্ক সৃষ্টির চেষ্টা করে।
এসময় তারা বাড়ির ভেতরে প্রবেশ করে হকিস্টিক দিয়ে চেয়ার, জানালাসহ ঘরের আসবাবপত্র ভাঙচুর করতে থাকে। এসময় বিএনপি কর্মীরা তাদের বাঁধা দিতে গেলে পাঁচজনকে পিটিয়ে আহত করে তুহিনের লোকেরা। পরে তারা দ্রুত ঘটনাস্থল থেকে চলে যায়।
তবে এ ব্যাপারে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান মিয়া জানান, তারা ভুক্তভোগীর পরিবারের পক্ষ থেকে এখনো কোনো অভিযোগ পায়নি। পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।
উল্লেখ্য, নাশকতাসহ বিভিন্ন মামলায় আজ জামিন পাওয়ার পর মেয়র প্রার্থী বদিউজ্জামানের আজই প্রথম নির্বাচনী প্রচারণায় অংশ নেয়ার কথা ছিল।

Previous articleসরকারের উন্নয়নের প্রচার সুশীল সমাজের দায়িত্ব নয়: ড. আকবর আলী খান
Next articleপোশাকশ্রমিকের অনিরাপত্তা নিয়ে প্রকাশিত সংবাদ সর্বৈব মিথ্যা: বাণিজ্যমন্ত্রী