সালাহ উদ্দিনকে নিয়ে বিএনপি নাটক শুরু করেছে: হাসান মাহমুদ

0
203

Dr. hasan mahmud 03
ঢাকা: সালাহ উদ্দিন আহমেদ আগে থেকেই আত্মগোপনে ছিলেন। তিনি যখন বিএনপির পক্ষে বিবৃতি দিতে অস্বীকৃতি জানিয়েছেন, তখন তাকে নিয়ে বিএনপি নাটক শুরু করেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার প্রকাশনা বিষয়ক সম্পাদক ড. হাসান মাহমুদ। বৃহস্পতিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ কর্তৃক আয়োজিত ২০ দলের হরতাল বিরোধী এক মানবন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।
তিনি বলেন, বিএনপি নেতারা নিজে থেকেই আত্ম গোপনে যাবেন আর সরকার তাদের খোজে বের করবে এটা হয়না। এটা সরকারের দায়িত্য নয়। বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে তার নেতা কর্মীদেরে খোজে বের করে রাস্তায় নামানোর আহবান জানান হাসান।
সম্প্রতি সংবিধান নিয়ে খালেদা জিয়ার বিরুপ মন্তব্যে সমালোচনা করে সাবেক এই মন্ত্রী বলেন, সংবিধান ডাস্টবিনে ফেলে দেয়ার কথা বলে আজ তিনি (খালেদা) নিজেই রাজনীতির ডাস্টবিনের উপুড় হয়ে পড়ে গেছে।
তিনি বলেন, বিএনপি ক্রমাগত হরতাল ডেকেই যাচ্ছে। আথচ তাদের সাথে কোন জন সমর্থন নেই। দোকান পাট খোলা আছে। গাড়ী চলছে। জনজীবন স্বাভাবিক।
আসন্ন সিটি নির্বাচনে আওয়ামী লীগের সাথে থাকার জন্য জনগণের প্রতি আহবান জানান আওয়ামী লীগের এই নেতা।
মানবন্ধনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, আওয়ামী লীগের উপ-কমিটির সহ-সম্পাদক অ্যাডভোকেট বলমার পোদ্দার, সংগঠনের উপদেষ্টা হাসিবুর রহমান মানিক সহ প্রমুখ।

Print Friendly, PDF & Email