সিলেটের জিন্দাবাজরে “গ্রান্ড বাফেট এন্ড বেনকুইট হল” এর উদ্বোধন আগামীকাল

0
314

সিলেট : সকল প্রস্তুতি সম্পন্ন আগামীকাল সন্ধা ৭টায় পূর্ব জিন্ধাবাজার আর বি টাওয়ারের ৫ম তলায় সিলেটের অভিজাত “রেস্টুরেন্ট গ্রান্ড বাফেট এন্ড বেনকুইট হল” এর শুভ উদ্ভোদন হতে যাচ্ছে।
এ বিষয়ে “গ্রান্ড বাফেট এন্ড বেনকুইট হল” এর এমডি মাহবুবুল আলম লঙ্কর বলেন আমাদের রেষ্টুরেন্ট উদ্ভোদন এর সকল প্রস্তুতি ইতি পূর্বেই সম্পন্ন হয়েছে। এখন আমরা উদ্ভোদন এর অপেক্ষায় আছি। তিনি বলেন উদ্ভোদনের পরের দিন থেকে রেষ্টুরেন্টে সিলেটের সুনামধন্য একটা কোম্পানির এক্সিবিশন প্রোগ্রাম চলবে টানা তিনদিন। তাছাড়া আরও কয়েকটি পার্টির বুকিং কনফার্ম ইতিমধ্যেই হয়ে গেছে। তিনি বলেন সিলেটে ইদানীং অনেক রেষ্টুরেন্টের ডেকোরেশন অনুযায়ী ফুডের গুনগত মান ও মূল্য প্রশ্নাতীত। এখানে আধুনিক সুযোগ সুবিধার পাশাপাশি কাষ্টমারের চাহিদা অনুযায়ী ফুডের গুনগত মান ও মূল্য নির্ধারণ হয়েছে। আশা করছি আমাদের রেষ্টুরেন্টে বুফে ও পার্টি সেন্টারে খাবারের মান রক্ষার পাশাপাশি কাস্টমারের চাহিদা অনুযায়ী সেবার মানও নিশ্চিত থাকবে। সে ব্যাপারে আমরা কতৃপক্ষ বদ্ধপরিকর।

উদ্ভোদনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন সিটি করপোরেশনের মাননীয় মেয়রসহ সিলেটের সর্বস্তরের সুশীল সমাজের প্রতিনিধি ও ব্যবসায়ী নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email