সিলেটে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, দোকান ভাংচুর

0
644

সিলেট নগরীর টিলাগড়ে ছাত্রলীগের দুই গ্রুপের কর্মীদের মধ্যে পাল্টাপাল্টি হামলার ঘটনা ঘটেছে। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটছে বলে জানা যায়। এ সময় একটি মিস্টান্ন দোকানসহ ৩টি দোকান ভাংচুর করা হয়। মঙ্গলবার সকাল ১১ টায় দিকে এ ঘটনা ঘটে।

জানা যায়, সকালে সিলেট সরকারি কলেজে থেকে হিরন মাহমুদ নিপু গ্রুপের কর্মী মিহাদকে ধাওয়া করেন মেজরটিলা গ্রুপের নজমুল, আনসার, টিটু। ধাওয়া খেয়ে মিহাদ রাজপাড়া এলাকার রাস্তা দিয়ে পালানো কালে নজমুল, আনসার, টিটু তাকে ধরে ফেলে। এ সময় তারা মিহাদকে মারধর করে তার কাছ থেকে মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়। দুপুর ২টার দিকে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হিরন মাহমুদ নিপু গ্রুপের কর্মীরা টিলাগড় বাজারে হামলাকারীদের খুঁজতে থাকে। এ সময় প্রতিপক্ষ গ্রুপের কর্মী সঞ্জয় চৌধুরীকে তারা ধাওয়া করে। পরে নিপু গ্রুপের কর্মীরা টিলাগড় বাজারের রাজমহল সুইটমিট সহ ৩ টি দোকান ভাংচুর করে।

এ ব্যাপারে সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হিরন মাহমুদ নিপু বলেন, টিলাগড় বাজারে ছাত্রলীগের কয়েক জন জুনিয়র কর্মী ঝামেলা করেছে বলে শুনেছি।

ঘটনার সময় উপস্থিত শাহপরান থানার এসআই মাসুদ জানান, সরকারী কলেজে ছাত্রলীগের জুনিয়রদের মধ্যে উত্তেজনা সৃষ্টি হলে আমরা সেখানেই যাই। এরই ফাকে হিরন মাহমুদ নিপুর কর্মীরা এসে রাজমহল সহ কয়েকটি দোকন ভাঙচুর করে চলে যায়। এখন পরিস্থিতি পুরোপুরি নিয়ন্ত্রনে আছে।

Print Friendly, PDF & Email