সিলেটে দুপক্ষে সংঘর্ষ: আহত ২০

0
337

সিলেট: সিলেট নগরীর ঘাসিটুলায় দুইপক্ষের মধ্যে সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছে। সংঘর্ষ চলাকালে উভয় পক্ষের মধ্যে গুলিবিনিময় হওয়ার খবর পাওয়া গেছে। ১০নং ওয়ার্ড কাউন্সিলর এডভোকেট সালেহ আহমদ চৌধুরী ও ছাত্রলীগ নেতা তায়েফ আহমদের লোকজনের মধ্যে বুধবার রাত সাড়ে ৯টা থেকে প্রায় দুই ঘন্টা ধরে এই সংঘর্ষের ঘটনা ঘটে। পরে পুলিশ গিয়ে ৭ রাউন্ড ফাকা গুলি ছেড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
স্থানীয় সূত্রে জানা যায়, ঘাসিটুলা ও আশপাশ মহল্লার বাসার মালিকদের সংগঠন ‘ইউনাইটেড বাসা মালিক সমিতি’র নবগঠিত কমিটির অভিষেক অনুষ্ঠান ছিল বুধবার। রাত সাড়ে ৯টার দিকে ঘাসিটুলায় অভিষেক অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানস্থলের পাশেই তখন ছাত্রলীগ নেতা তায়েফ আহমদ তার অফিসে উচ্চস্বরে গান বাজাচ্ছিলেন।
তখন অনুষ্ঠান থেকে কয়েকজন বাসার মালিক এসে তায়েফকে গান বন্ধ করতে বলেন। কিন্তু তাতে কর্ণপাত করেননি তায়েফ। পরে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর সালেহ আহমদ এসে তাকে ভলিউম কমিয়ে গান বাজাতে বলেন। এনিয়ে কাউন্সিলর সালেহ ও তায়েফের মধ্যে কথা কাটাকাটি হয়।
একপর্যায়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। কাউন্সিলর সালেহ আহমদের লোকজন তায়েফের অফিস ভাঙচুর করেন। সংঘর্ষ চলাকালে কয়েক রাউন্ড গুলির শব্দ শোনা গেছে বলে জানিয়েছেন স্থানীয়রা।
সংঘর্ষে ছাত্রলীগ নেতা তায়েফ আহমদসহ উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হন। এর মধ্যে কয়েকজনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

Print Friendly, PDF & Email