সিলেট অনলাইন প্রেসক্লাবের সাথে সাবেক মেয়রের মতবিনিময়

0
496

onlinepre
সিলেট: সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও মহানগর আওয়ামীলীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, সিলেট অনলাইন প্রেসক্লাব প্রতিষ্ঠা একটি সময় উপযোগি সিদ্ধান্ত। বস্তুনিষ্ট সাংবাদিকতার বিকাশে অনলাইন প্রেসক্লাবকে বলিষ্ট ভূমিকা রাখতে হবে। সিলেটের সাংবাদিকতার একটি গৌরবোজ্জ্বল ইতিহাস রয়েছে, তাই অনলাইন গণমাধ্যমের প্রত্যেক সাংবাদিককে সে ঐতিহ্যের প্রতি সম্মান ও শ্রদ্ধা রেখে দেশ ও জাতির কল্যাণে কাজ করতে হবে। তিনি বুধবার সিলেট অনলাইন প্রেসক্লাবের প্রথম পূর্ণাঙ্গ কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক সিলেট ডটকম’র সম্পাদক কবি মুহিত চৌধুরী, সহ-সভাপতি ও সিলেটের খবর টোয়েন্টিফোর ডটকম’র সম্পাদক গোলজার আহমদ হেলাল, সাধারণ সম্পাদক ও বাংলাদেশ সংবাদ সংস্থা-বাসস’র সিলেট ব্যুরো প্রধান মকসুদ আহমদ মকসুদ, সহ-সাধারণ সম্পাদক ও আজকের সিলেট ডটকম’র প্রধান সম্পাদক এম.সাইফুর রহমান তালুকদার, কোষাধ্যক্ষ ও সিলেটের সময় ডটকম’র সম্পাদক মেহেদী কাবুল, তথ্য-প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও ডেইলি সিলেট ডটকম’র সম্পাদক কে.এ রহিম, কার্যকরি সদস্য ও ডেইলি আমার বাংলা ডটকম’র সম্পাদক শিব্বির আহমদ ওসমানী।
অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুহিত চৌধুরী সাবেক এই নগরপিতাকে আশ্বস্থ করে বলেন, অনলাইন গণমাধ্যম এখন সবচেয়ে শক্তিশালী গণমাধ্যম। তাই এই মাধ্যমের সাংবাদিকরা অত্যন্ত সচেতনতা ও দ্বায়িত্বশীলতার সহিত সংবাদ পরিবেশন করেন। ডিজিটাল বাংলাদেশ গঠনে অনলাইন গণমাধ্যম গুরুত্বপূর্ন ভূমিকা পালন করছে।

Print Friendly, PDF & Email