সিলেট ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজে জাতীয় শোক দিবস পালিত

0
379

নিজস্ব প্রতিনিধি: সিলেট নগরীর সুবিদ বাজারস্থ ‘সিলেট ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজ’ এর আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। এ দিবস উপলক্ষ্যে ১৫ই আগষ্ট মঙ্গলবার সকাল ১০.০০ টা থেকে ১১:৩০ পর্যন্ত কলেজ ক্যাম্পাসে ছাত্র/ছাত্রীদের অংশগ্রহনে চিত্রাঙ্কন ও বক্তব্য প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
পরে দুপুর ১২টায় এস.এ.ও ফাউন্ডেশনের চেয়ারম্যান ও সিলেট ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল শিব্বির আহমদ ওসমানী’র সভাপতিত্বে ও প্রভাষক মবরুর আহমদ সাজুর পরিচালনায় জাতীয় শোক দিবসের আলোচনা সভায় বক্তব্য রাখেন, সিলেট ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজের সিনিয়র প্রভাষক খয়রুন নেছা চৌধুরী নাজ, একাডেমিক কো-অর্ডিনেটর প্রভাষক মির্জ বশির আহমদ, ইংরেজী বিভাগের প্রভাষক মাহবুবা আক্তার, জীববিজ্ঞান বিভাগের প্রভাষক রেফা বেগম, শিক্ষক জামাল হোসাইন, জিবান আহমদ, রীমা রায়। শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন, আফরাহিম ইসলাম প্রিন্স, সিরাজুল ইসলাম প্রমূখ।
‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ বিষয়ে বক্তব্য প্রতিযোগিতায় মেহেদী হাসান শুভ ১ম স্থান, সুলতানা আক্তার ২য় স্থান, আমীন আহমদ জয় ৩য় স্থান অধিকার করে। চিত্রাঙ্কন প্রতিযোগিতায় আমেনা আক্তার ১ম স্থান, হাবিবুর রহমান ২য় স্থান, জীবন আহমদ ৩য় স্থান অধিকার করে।
অনুষ্ঠানের অতিথিবৃন্দ ও শিক্ষকমন্ডলী বিজয়ী ছাত্র/ছাত্রীদের হাতে পুরস্কার তুলে দেন। পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহাদাত বরণকারী সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন, সিলেট ক্যামব্রিয়ান কলেজের অধ্যক্ষ শিব্বির আহমদ ওসমানী।

Print Friendly, PDF & Email