সিলেট মহানগরী ও সকল থানায় থানায় জামায়াতের দোয়া দিবস পালন   

0
379

সিলেট: বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগরীর আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন, বাংলাদেশ থেকে ইসলাম, ইসলামী আন্দোলন ও ইসলামী নেতৃত্ব নির্মুলের সুদুরপ্রসারী ষড়যন্ত্র চলছে। এরই ধারাবাহিকতায় বিশ্ব ইসলামী আন্দোলনে অন্যতম শীর্ষ নেতা জামায়াতে ইসলামীর সেক্রেটারী জেনারেল সাবেক সফল সমাজকল্যানমন্ত্রী আলী আহসান মোহাম্মদ মুজাহিদকে বিচারের নামে অবিচার চালিয়ে হত্যার প্রস্তুতি চলছে। মানবতাবিরোধী অপরাধ নয় ইসলামী আন্দোলনে নেতৃত্ব দেয়ার অপরাধেই নিরপরাধ জামায়াত নেতৃবৃন্দকে হত্যা করা হচ্ছে। মিথ্যা, বানোয়াট কল্পকাহিনী সাজিয়ে বায়বীয় অপরাধের অভিযেগে দুনিয়ার আদালতে জামায়াত সেক্রেটারী জেনারেলকে দোষী সাব্যস্থ করা হলেও মহান আল্লাহর আদালতে তিনি অবশ্যই ন্যায় বিচার পাবেন। ইসলাম, ইসলামী আন্দোলন ও ইসলামী নেতৃত্বকে রক্ষায় বেশী বেশী আল্লাহর সাহায্য চাইতে হবে। ইসলাম বিদ্বেষী শক্তির সকল ষড়যন্ত্র মোকাবেলায় ইসলামী আন্দোলনের কর্মীদেরকে ঈমানী শক্তিতে বলীয়ান হতে হবে। সকল ষড়যন্ত্র নস্যাৎ করে এদেশে ইসলামী আন্দোলন চুড়ান্ত বিজয়ের লক্ষে এগিয়ে যাবে ইনশাআল্লাহ।

শুক্রবার বাদ জুমআ জামায়াত কেন্দ্র ঘোষিত দেশব্যাপী দোয়া দিবস কর্মসুচীর অংশ হিসেবে সিলেট মহানগর জামায়াত আয়োজিত দোয়া মাহফিল পুর্ব সংক্ষিপ্ত সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- সিলেট মহানগর জামায়াতের নায়েবে আমীর মো: ফখরুল ইসলাম, মহানগর সহকারী সেক্রেটারী নুরুল ইমলাম বাবুল, জামায়াত নেতা মাওলানা আব্দুস সালাম, ক্বারী আলা উদ্দিন, মাহমুদুর রহমান দিলোয়ার, মাওলানা আব্দুস শহীদ ও মঈনুল ইসলাম প্রমুখ। জামায়াতের সেক্রেটারী জেনারেল আলী আহসান মোহাম্মদ মুজাহিদ সহ জাতীয় নেতৃবৃন্দের মুক্তি ও সুস্থতা কামনায় বিশেষ মোনাজাত পরিচালনা করেন বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা আব্দুস সালাম।

এছাড়া শুক্রবার সিলেট মহানগরীর সকল সাংগঠনিক থানায় কেন্দ্র জামায়াত কেন্দ্র ঘোষিত দোয়া দিবস কর্মসুচী পালিত হয়

Print Friendly, PDF & Email