সিলেট মহানগর জামায়াতের বিক্ষোভ মিছিল সমাবেশ অনুষ্ঠিত

0
224

Sylhet City Jamat Photo-05-01-15
সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ বলেছেন, আওয়ামী বাকশালী সরকারের অবৈধ নিষেধাজ্ঞা রক্তচক্ষু ও জুলুম নিপীড়ন উপেক্ষা করে রাজপথে নেমে পড়েছে। ফ্যাসীবাদি আওয়ামী অপশক্তি পালানোর পথও খুজে পাবেনা ইনশাআল্লাহ। গনতন্ত্রকে গলাটিপে হত্যার মাধ্যমে আওয়ামীলীগ তাদের অনিবার্য ধ্বংস ডেকে এনেছে। রাজাধানী ঢাকা, পুন্যভুমি সিলেট সহ সারাদেশে অবৈধ সরকার যে নিষেধাজ্ঞা জারি করেছে দেশপ্রেমিক জনতা তা উপেক্ষা করে প্রমান করেছে জনগন আওয়ামীলীগকে প্রত্যাখ্যান করেছে। জনমতের প্রতি ন্যুনতম শ্রদ্ধাশীল থাকলে আওয়ামীলীগকে অবশ্যই তত্ত্বাবধায়ক সরকার পুনর্বহাল করে পদত্যাগ করতে হবে। অন্যথায় জনতার এই ক্ষোভ-বিক্ষোভ গনবিস্ফোরনে রুপ নিবে। যা দমানোর কোন শক্তি ফ্যাসিস্টদের থাকবেনা। গনগ্রেফতার নির্যাতন নিপীড়ন করে গনতন্ত্রকামী জনতার বিজয় ঠেকিয়ে রাখা যায়না। আওয়ামীলীগও বন্দুকের জোরে ক্ষমতায় ঠিকে থাকতে পারেনা।
সোমবার ইতিহাসের নিকৃষ্টতম ৫ জানুয়ারী গনতন্ত্র হত্যা দিবস উপলক্ষ্যে সিলেট মহানগর জামায়াতের উদ্যোগে নগরীর কাজীটুলা সহ বিভিন্ন স্থানে নিষেধাজ্ঞা উপেক্ষা করে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিল পরবর্তী সমাবেশে নেতৃবৃন্দ উপরোক্ত কথা বলেন। পৃথক মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন মহানগর জামায়াতের সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ, জামায়াত নেতা মু. আজিজুল ইসলাম, চৌধুরী আব্দুল বাছিত নাাহির, মু. আনোয়ার আলী, রফিকুল ইসলাম মজুমদার, ইসলামী ছাত্রশিবির সিলেট মহানগর সভাপতি মু. আব্দুর রাজ্জাক ও সেক্রেটারী মাসুক আহমদ প্রমুখ।
নেতৃবৃন্দ বলেন, সরকারের সকল অগনতান্ত্রিক কর্মকান্ডের বিরুদ্ধে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সর্বস্থরের নেতাকর্মীদের জাতিকে ঐক্যবদ্ধ করে দুর্বার আন্দোলন গড়ে তুলতে অতন্দ্র প্রহরীর ভুমিকা পালন করতে হবে। অবিলম্বে ২০ দলীয় প্রধান দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অবরুদ্ধ অবস্থা থেকে মুক্তি দিন। সিলেট মহানগর জামায়াতের আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, নায়েবে আমীর হাফিজ আব্দুল হাই হারুন ও সহকারী সেক্রেটারী মো: শাহজাহান আলী সহ সকল রাজবন্দীদের মুক্তি না দিলে আওয়ামীলীগকে ইতিহাসের লজ্জাজনক পরিনতি নিয়ে পদত্যাগ করতে হবে।

Print Friendly, PDF & Email