Home আঞ্চলিক সুনামগঞ্জের জামালগঞ্জ কলেজ শিক্ষক আবু তৌহিদের খুনিদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন

সুনামগঞ্জের জামালগঞ্জ কলেজ শিক্ষক আবু তৌহিদের খুনিদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন

577
0

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলা ডিগ্রি কলেজের প্রভাষক আবু তৌহিদের খুনিদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে সুনামগঞ্জ ট্রাফিক পয়েন্টে সর্বস্থরের ছাত্র শিক্ষক ও সচেতন নাগরিকদের ব্যানারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানব বন্ধনে এ সময় বক্তব্য রাখেন, অবসরপ্রাপ্ত শিক্ষক গোলাম মোস্তফা, মানবাধিকার কর্মী সাইফুল আলম, জেলা সিপির সভাপতি ও প্রভাষক চিত্তরঞ্জন তালুকদার, সুজন’র জেলা সভাপতি হোসেন তৌফিক চৌধুরী, কলেজ শিক্ষক ফজলুল করীম, ব্যবসায়ী মামুনুর রশিদ শান্ত, সাংবাদিক সেলিম আহম্মদ, কৃষক প্রতিনিধি আব্দুল কাইয়ুম, শুভঙ্কর তালুকদার মান্না, এনামুল হক সেলিম, রাজীব আহম্মদ, শাহআলম, আবু তৌহিদের বড় ভাই প্রমুখ।
বক্তারা বলেন, জেলার জামালগঞ্জ ডিগ্রি কলেজের ইতিহাস বিভাগের প্রভাষক আবু তৌহিদ জুয়েল গত ১ ডিসেম্বর তারিখে ছুটি নিয়ে তার গ্রামের বাড়ি ধর্মপাশার কাকিয়াম গ্রামে ছিলেন। ওইদিন সকালে গ্রামের একদল উগ্র সন্ত্রাসী খুনি প্রকৃতি লোকেরা দেশীয় অস্ত্র নিয়ে প্রভাষক জুয়েলের উপর হামলা চালায়। এতে শরীরের বিভিন্ন অংশে দাড়ালোঁ অন্ত্রের আঘাতে তার মৃত্যু হয়। তার মৃত্যুর পরই ১১ জন কে আসামী করে ধর্মপাশা থানায় হত্যা মামলা দায়ের করা হয়। যার নং-১/২০১৭খ্রী:। মামলার ২৭ দিন পেরিয়ে গেলেও ৩ জন আসামী ছাড়া বাকী আসামীরা প্রকাশ্যে দিবালোকে ঘুরাফেরা করলেও পুলিশ তাদের গ্রেফতার করতে পারছেনা। নিহত প্রভাষক জুয়েলের পরিবার চরম নিরাপত্তাহীনতায় দিনযাপন করছেন। মানববন্ধন শেষে কলেজ শিক্ষক আবু তৌহিদ জুয়েলের হত্যা মামলার সকল আসামী কে দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানিয়ে জেলা পুলিশ সুপারের কাছে স্মারক লিপি প্রদান করা হয়।

Previous articleসুনামগঞ্জে জেলা কৃষক লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত
Next articleজাতীয় নির্বাচন নিয়ে এখন কথা বলা উচিত হবে না: এরশাদ