Home আঞ্চলিক সুনামগঞ্জে আন্তঃউপজেলা ফুটবল খেলায় ‘পল্লবী আদর্শ উচ্চ বিদ্যালয়’ চ্যাম্পিয়ান

সুনামগঞ্জে আন্তঃউপজেলা ফুটবল খেলায় ‘পল্লবী আদর্শ উচ্চ বিদ্যালয়’ চ্যাম্পিয়ান

1375
0

স্টাফ রিপোর্টার: সুনামগঞ্জ জেলার সকল উপজেলার স্কুল শিক্ষার্থীদের টিমের অংশ্রহণে আন্তঃউপজেলা ফুটবল খেলায় জগন্নাথপুর উপজেলা’র অলইতলী-কাতিয়া গ্রামে অবস্থিত ‘পল্লবী আদর্শ উচ্চ বিদ্যালয়’ শিক্ষার্থীদের টিম ২-০ গোলে চ্যাম্পিয়ান হয়েছে।
জগন্নাথপুরের ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান ‘পল্লবী আদর্শ উচ্চ বিদ্যালয়’ স্কুল টিম জেলা পর্যায়ে চ্যাম্পিয়ান হয়ে স্কুল তথা এলাকার মুখোজ্জ্বল করায় টিমের সকল খেলোয়ারবৃন্দ, অধিনায়ক ও স্কুল কতৃপক্ষ সহ এলাকাবাসীকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন, যুক্তরাষ্ট্র প্রবাসী অত্র এলাকার কৃতিসন্তান ও মিশিগান স্ট্রেট আওয়ামীলীগের সহ-সভাপতি বাবুল আহমদ বাচ্চু, যুক্তরাজ্য প্রবাসী কাতিয়া গ্রামের কৃতিসন্তান আব্দুল মান্নান, এস.এ.ও ফাউন্ডেশন এর চেয়ারম্যান ও সিলেট ক্যামব্রিয়ান কলেজের প্রিন্সিপাল শিব্বির আহমদ ওসমানী।
জানা যায়, পল্লবী আদর্শ উচ্চ বিদ্যালয় অলইতলী’র ফুটবল টিম জগন্নাথপুর উপজেলায় কয়েক স্কুলের টিমের সাথে খেলে ইতিমধ্যে উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছে। বৃহস্পতিবার সুনামগঞ্জ জেলা ষ্টেডিয়ামে আন্তঃউপজেলা খেলায় দুপুরে পল্লবী আদর্শ উচ্চ বিদ্যালয় অলইতলী’র ফুটবল টিম দক্ষিণ সুনামগঞ্জ উপজেলাকে ২-০ গোলে, বিকালে ছাতক উপজেলাকে ১-০ গোলে ও দিরাই উপজেলাকে ১-০ গোলে হারিয়ে ফাইনাল খেলার সুযোগ করে নেয় ট্রাইবেকারে।
টিমের দলীয় সহকারী কর্মকর্তা ছাত্রনেতা সাইফুর রহমান সোহাগ ডেইলী আমার বাংলা ডটকম প্রতিনিধিকে জানান, শেষ পর্যায়ে আজকের ফাইনাল খেলায় দোয়ারা বাজার উপজেলাকে হারিয়ে পল্লবী আদর্শ উচ্চ বিদ্যালয় অলইতলী ফুটবল টিম ২-০ গোলে চ্যাম্পিয়ান হয়। ‘পল্লবী আদর্শ উচ্চ বিদ্যালয় অলইতলী’ টিম ক্যাপ্টেন রুমান আহমদের নেতৃত্বে প্রথমে রুবেল আহমদ ১-০ গোলে তার টিমকে এগিয়ে রাখে ও পরে হাসান আহমদ আরেকটি বিধ্বংসী গোলের মাধ্যমে ২-০ গোলে হারিয়ে তার স্কুলকে বিজয়ের মালা পরায়। তাদের বিজয়ে সারা উপজেলায় আনন্দঘন পরিবেশ সৃষ্টি হয়।

Previous articleস্বাস্থ্য মন্ত্রণালয়ে ৪০ হাজার জনবল নিয়োগের উদ্যোগ নেওয়া হচ্ছে: স্বাস্থ্যমন্ত্রী
Next articleদেশে এখন ক্ষমতার তুফান চলছে: এরশাদ