Home মিডিয়া সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির কমিটি: সভাপতি রাজু, সম্পাদক মাহবুব

সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির কমিটি: সভাপতি রাজু, সম্পাদক মাহবুব

651
0

স্টাফ রিপোর্টার: সুনামগঞ্জ জেলা সদরে কর্মরত সক্রিয় সাংবাদিকদের নিয়ে সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটি’র কমিটি গঠন করা হয়েছে। শনিবার রাত ৯টায় পৌরবিপণির দ্বিতীয় তলার অস্থায়ী কার্যালয়ে ৩৫ সদস্যের সমন্বয়ে গঠিত সংগঠনের ২১ সদস্যবিশিষ্ট কার্যকর নির্বাহী কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সর্বসম্মতিক্রমে লতিফুর রহমান রাজুকে (দৈনিক সংবাদ ও দৈনিক শ্যামল সিলেট) সভাপতি ও মাহবুবুর রহমান পীরকে (দৈনিক যুগান্তর) সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়েছে।
কমিটিতে সহ-সভাপতির দায়িত্ব পেয়েছেন আবেদ মাহমুদ চৌধুরী ( সম্পাদক, দৈনিক আজকের সুনামগঞ্জ ও আরটিভি), আল-হেলাল (দৈনিক আলোকিত বাংলাদেশ), কুলেন্দু শেখর দাস (মোহনা টিভি) ও মাহতাব উদ্দিন তালুকদার ( সম্পাদক,দৈনিক হাওরাঞ্চলের কথা ও এসএ টিভি)।
যুগ্ম সাধারণ সম্পাদক পদে মনোনীত হয়েছেন মাসুম হেলাল (বাংলাদেশ প্রতিদিন ও বাংলাভিশন) ও এমরানুল হক চৌধুরী (জনকণ্ঠ ও মাছরাঙা টিভি)।
কোষাধ্যক্ষ পদে সেলিম আহমদ তালুকদার (সম্পাদক, দৈনিক সুনামগঞ্জের সময় ও দীপ্ত টিভি), দপ্তর সম্পাদক পদে শামস শামীম (কালের কণ্ঠ ও একাত্তর টিভি), প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে জাকির হোসেন (ভোরের কাগজ ও ইন্ডিপেনডেন্ট টিভি), ক্রীড়া সম্পাদক পদে মাহমুদুর রহমান তারেক (সকালের খবর, যমুনা টিভি ও বিডি নিউজ২৪ ডটকম) দায়িত্ব পেয়েছেন।
সংগঠনের কার্যনির্বাহী পরিষদের সদস্যরা হলেন মাসুদ আলম চৌধুরী (দৈনিক মানবজমিন ও গাজী টিভি), শাহজাহান চৌধুরী (দৈনিক মানবকণ্ঠ ও পরিবর্তনডটকম), একেএম মহিম (চ্যানেল আই), ঝুনু চৌধুরী (দৈনিক যায়যায়দিন), হিমাদ্রী শেখর ভদ্র (সময় টিভি ও বাংলাট্রিবিউন), একে কুদরত পাশা (দৈনিক কাজিরবাজার), মো. জসিম উদ্দিন (দৈনিক জালালাবাদ), মো. আমিনুল ইসলাম (ডিবিসি নিউজ), আশিকুর রহমান পীর (শুভ প্রতিদিন ও বাংলানিউজ)।
সংগঠনের সদস্যরা হলেন শাহাবুদ্দিন আহমদ (দৈনিক বাংলাদেশ সময়), মাসুক মিয়া (দৈনিক সিলেট বাণী), অরুণ চক্রবর্তী (বৈশাখী টিভি ও ইউএনবি) আব্দুস সালাম (একুশে টিভি), শামসুল কাদির মিছবাহ (দৈনিক আজকের সুনামগঞ্জ), আমিনুল হক (দৈনিক আজকালের খবর), রাজন মাহবুব (এশিয়ান টিভি), বিশ^জিৎ সেন পাপন (দৈনিক সুনামকণ্ঠ), বিপ্লব রায় (দৈনিক বণিকবার্তা), শহীদ নূর আহমদ (দৈনিক বিজয়ের কণ্ঠ), আব্দুল কাইয়ুম (দৈনিক প্রতিদিনের সংবাদ), রুজেল আহমদ (দৈনিক সুনামগঞ্জের সময়), সুভেন্দু শেখর দাস (দৈনিক সংবাদ প্রতিদিন) ও শহীদুজ্জামান মুন্না (দৈনিক আজকের সুনামগঞ্জ)।

সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটি’র নতুন কমিটির নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, এস.এ.ও ফাউন্ডেশন এর চেয়ারম্যান, সিলেট ক্যামব্রিয়ান কলেজের প্রিন্সিপাল ও ডেইলী আমার বাংলা সম্পাদক  শিব্বির আহমদ ওসমানী।

Previous articleবঙ্গবন্ধু হত্যায় জিয়ার বিচার না হলে জাতির বিভক্তি যাবে না: হানিফ
Next articleবিশ্বজিৎ হত্যায় ২ জনের ফাঁসি বহাল