Home ফিচার সুরঞ্জিত মিথ্যা এবং বিভ্রান্তিকর বিবৃতি দিচ্ছেন: রিজভী

সুরঞ্জিত মিথ্যা এবং বিভ্রান্তিকর বিবৃতি দিচ্ছেন: রিজভী

592
0

ঢাকা: ২১ আগস্টের গ্রেনেড হামলার মামলা সম্পর্কে আওয়ামী লীগ নেতা সুরঞ্জিত সেনগুপ্ত মিথ্যা, অসত্য এবং বিভ্রান্তিকর বিবৃতি দিচ্ছেন বলে অভিযোগ করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। বৃহস্পতিবার সকালে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।
উল্লেখ্য, সম্প্রতি সংসদ সচিবালয়ে সংসদীয় কমিটির বৈঠক শেষে সাংবাদিক সম্মেলনে সংসদীয় কমিটির চেয়ারম্যান সুরঞ্জিত সেনগুপ্ত ২১ আগস্টের গ্রেনেড হামলার বিষয়ে বলেছিলেন, ‘এদিকে গ্রেনেড হামলার প্রক্রিয়ায় ঝামেলা রয়েছে, অথচ মামলায় আমি আসামিও হতে পারিনি সাক্ষীও হতে পারিনি।’
সুরঞ্জিত সেনগুপ্তের বক্তব্যের প্রতিবাদ জানিয়ে রিজভী বলেন, হিংসার বশবর্তী হয়ে কিছু বললে আসল সত্য বেরিয়ে আসে। ওই মামলায় সুরঞ্জিত সেনগুপ্ত ৭ নং সাক্ষী। অথচ তিনি সেটাকে আড়াল করে অসত্য বিবৃতি প্রদান করেছেন। এতেই বোঝা যায়, ভোটারবিহীন সরকার দৃশ্যমান হস্তক্ষেপের মাধ্যমে কিভাবে বিরোধী নেতাকর্মীদের মিথ্যা মামলায় জড়িত করছে।
২১ আগস্টের গ্রেনেড হামলার মামলায় তারেককে জড়ানোর ষড়যন্ত্র চলছে উল্লেখ করে তিনি বলেন, ২১ আগস্টের প্রকৃত ঘটনা অনুসন্ধান না করে আসল আসামিদের আড়াল করার মাধ্যমে তারেক রহমানকে জড়ানোই তাদের (ক্ষমতাসীন) একমাত্র উদ্দেশ্য। আওয়ামী লীগ ক্ষমতাসীন হওয়ার পরে দলীয় মনোভাবাপন্ন লোকদের আইও নিয়োগ করে দ্বিতীয় দফা সম্পূরক চার্জশিট দিয়ে তারেক রহমানসহ অন্যান্য নেতাদের নাম অন্তর্ভুক্ত করা হয়েছে।
২১ আগস্ট গ্রেনেড হামলার মামলা ন্যায় বিচারের পথে যেতে দেওয়া হবে না উল্লেখ করে বিএনপির এই নেতা বলেন, ক্ষমতাসীন দলের একজন প্রভাবশালী নেতার এমন বিভ্রান্তিকর কথায় প্রমাণিত হয় একটি গভীর ষড়যন্ত্রের চক্রান্ত এই মামলা। সংবাদ সম্মেলনে বিএনপির অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Previous articleছাত্রলীগ নিয়ে অস্বস্তি: শৃঙ্খলা না মানলে দরকার নেই: প্রধানমন্ত্রী
Next articleবিএনপি নেতা জাহিদ হোসেন খোকনের ফাঁসির আদেশ