Home আঞ্চলিক সৈয়দপুর-শাহারপাড়ার সন্তানদের উপজেলা যুবলীগের কমিটিতে ঠাই পাওয়ায় ছাত্রলীগের অভিনন্দন

সৈয়দপুর-শাহারপাড়ার সন্তানদের উপজেলা যুবলীগের কমিটিতে ঠাই পাওয়ায় ছাত্রলীগের অভিনন্দন

425
0

স্টাফ রিপোর্টার: জগন্নাথপুর উপজেলার যুবলীগের নব গঠিত কমিটিতে সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের সন্তানদের ঠাই দেওয়ায় সুনামগঞ্জ জেলা যুবলীগের সদ্য বিদায়ী আহবায়ক ও বর্তমান জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমনকে এক অভিনন্দন বার্তা পাটিয়েছেন সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ।

অভিন্দন জানানো নেতৃবৃন্দরা হচ্ছেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদজ আমিনুর কামালী,সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাসুম হোসাইন, সাবেক ছাত্রলীগ নেতা হাকিম কামালী, ছাত্রলীগ নেতা মিজান আহমদ, শাহীন, মাসুম আহমদ, মামুন মিয়া, সেজু, রায়হান, ছাদিকুল ইসলাম, সাইদুল ইসলাম, শানুর আলী, সোহান মিয়া, মোসাদ্দেক আলী। তাদের সাথে একত্বা প্রকাশ করে, ইউনিয়ন যুবলীগ নেতা খাছন আলী, রফু মিয়া, আব্দু সালাম, মাখন মিয়া, জাহাঙ্গীর আলম জেবু মিয়া সহ আরো অনেক নেতৃবৃন্দ।

উলেখ্য যে, উপজেলা যুবলীগের নব গঠিত কমিটিতে, জুবেদ খানকে সাংগঠিক সম্পাদক এবং ফারুক কামাল কামালীকে সহ-সম্পাদক নির্বাচিত করা হয়। নব-গঠিত কমিটির সাংগঠনিক সম্পাদক ও সহ-সম্পাদককে উপজেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জালাল হুসেন কুদ্দুস কামালীর বাড়ীতে ফুল দিয়ে বরণ করে নেন উপস্থিত নেতৃবৃন্দ।

Previous articleসুন্দরবনে নাংলী ক্যাম্পের আবদুল্লাহর টিলা এলাকায় আবার আগুন
Next articleসুষ্ঠু নির্বাচনের বড় বাধা ইসি: সুজন