Home আঞ্চলিক স্বামীর পুরুষাঙ্গ কাটল নববধূ

স্বামীর পুরুষাঙ্গ কাটল নববধূ

663
0

 

গাজীপুর: গাজীপুরে এক নববধূ তার স্বামী সোলাইমান ওরফে সোহেলের (২৫) পুরুষাঙ্গ কেটে দিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। গাজীপুর সিটি করপোরেশনের ভোগড়া এলাকার একটি আবাসিক হোটেলে বৃহস্পতিবার গভীর রাতে এ ঘটনা ঘটে। আহত সোহেলকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়ায়।
এদিকে পুলিশ এ ঘটনার সঙ্গে জড়িত থাকায় স্ত্রী সাজেদা বেগমকে (২২) আটক করেছে। তিনি কুড়িগ্রামের রৌমারী থানার বারবান্দা এলাকায় মাজহারুল ইসলামের মেয়ে।
জয়দেবপুর থানার ভোগড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) জাকির হোসেন জানান, প্রেমের সম্পর্কের একপর্যায়ে গত ৩ নভেম্বর তারা বিয়ে (কোর্ট ম্যারেজ) করেন। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে স্ত্রীকে নিয়ে সোহেল পালকি আবাসিক হোটেলে ওঠেন।

তিনি জানান, সেখানে তাদের মধ্যে কলহের একপর্যায়ে রাত পৌনে ২টার দিকে সাজেদা ব্লেড দিয়ে সোহেলের পুরুষাঙ্গ কেটে বিচ্ছিন্ন করে ফেলেন। এ সময় সোহেলের চিৎকারে হোটেলের লোকজন এসে পুলিশে খবর দেন।
এসআই জানান, এ সময় সাজেদাকে আটক করা হয় আর সোহেলকে উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে রাতেই তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, সাজেদা বেগম তার নানীর সঙ্গে গাজীপুর সিটি করপোরেশনের ছয়াদানা এলাকায় হারিকেন ফ্যাক্টরির কাছে ভাড়া বাসায় থাকেন। সেখান থেকে তিনি ভোগড়া এলাকার কলম্বিয়া পোশাক কারখানায় চাকরি করেন। এ সময় কারখানায় যাওয়া-আসার পথে সোহেলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

Previous articleমিশরে বৃহত্তম রাজনৈতিক দল ব্রাদারহুড আবার ভূমিকা রাখতে পারে: সিসি
Next articleশুভ বুদ্ধির সাথে হোক শুভ চিন্তার উত্থান