স্যার ফজলে হাসান আবেদের জানাজা সম্পন্ন

0
212

ঢাকা : ব্র্যাকের প্রতিষ্ঠাতা স্যার ফজলে হাসান আবেদের নামাজে জানাজা সম্পন্ন হয়েছে। রবিবার রাজধানীর আর্মি স্টেডিয়ামে দুপুর পৌনে ১টায় জানাজা সম্পন্ন হয়। এ সময় সর্বস্তরের লোকজন জানাজায় অংশ নেন।

এর আগে স্যার ফজলে হাসানের ছেলে শামেরান আবেদ উপস্থিত সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বাবার রুহের মাগফেরাত কামনা করেন এবং কোনো পাওনা থাকলে তার সঙ্গে যোগাযোগ করার জন্য অনুরোধ করেন।

এর আগে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে স্যার ফজলে হাসান আবেদের মরদেহে শ্রদ্ধা নিবেদন করা হয়।

জানাজায় উপস্থিত ছিলেন-পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন, ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ড. জাফরুল্লাহ চৌধুরী।

স‌্যার আবেদের মরদেহে শ্রদ্ধা নিবেদন করেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া, গ্রামীণ ব্যাংকের প্রতিষ্ঠাতা ড. মুহম্মদ ইউনুস, বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ কেন্দ্রীয় নেতারা জানাজায় অংশ নেন।

বিএনপির পক্ষ থেকে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে একটি দল, প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা, ব্র্যাক ইউনিভার্সিটির উপাচার্য ড. ম তানিম স‌্যার আবেদের মরদেহে শ্রদ্ধা জানান।

পাশাপাশি তাকে শ্রদ্ধা জানান বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক সংগঠন, প্রতিষ্ঠান ও সাধারণ মানুষ

Print Friendly, PDF & Email