হাতুড়ী পেটায় আহত মাদরাসা অধ্যক্ষের মৃত্যু

0
254

মাগুরার মহম্মদপুরে প্রতিপক্ষের হাতুড়ী পেটায় আহত অধ্যক্ষ আবদুর রউফ (৪০) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার বিকালে মারা গেছেন। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে সুষ্ঠু বিচারের দাবি জানানো হয়েছে।আবদুর রউফ মহম্মদপুর উপজেলার হাজী মোসলেম উদ্দীন টেকনিক্যাল স্কুল এ্যান্ড বি.এম কলেজের পরিচালনা কমিটির সভাপতি এবং মাগুরার শ্রীপুর উপজেলার কাদিরপাড়া সম্মিলনী ইসলামী আলীম মাদ্রাসার অধ্যক্ষ। গত ২১ মার্চ বৃহস্পতিবার রাতে তার উপর সন্ত্রাসী হামলা চালানো হয়।

নিহতের পরিবারের দাবি, কলেজের গাছ জোরপূর্বক কেটে নেওয়ার কারণে বালিদিয়া ইউনিয়নের চেয়ারম্যান পান্নু মোল্যার নামে কলেজের পক্ষ থেকে আবদুর রউফ আদালতে মামলা দায়ের করেন। যে মামলার কারণে তিনবার তার উপর হামলা করা হয়েছে। সর্বশেষ বৃহস্পতিবার রাতে বড়রিয়া গ্রামের মধ্যে আবদুর রউফের উপর হামলা চালানো হয়। এতে তিনি মারাত্মকভাবে আহত হলে তাকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হলে সোমবার বিকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।নিহতের ছোট ভাই আবদুল ওয়াহাব মিলন বলেন, মামলা করার অপরাধে এইদিন চেয়ারম্যান পান্নু মোল্যা ভাইয়ের কাছে ১ লাখ টাকা চেয়ে হাতুড়ি দিয়ে পিটিয়ে মারাত্মক জখম করে। শেষ পর্যন্ত তাকে মেরেই ফেলল। আমরা প্রশাসনের কাছে এর সুষ্ঠু বিচার চাই।

মাগুরা সদর থানার এসআই পারভেজ আহমেদ বলেন, খবর পেয়ে লাশের সুরতহাল রিপোর্ট করা হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার পর পরবর্তি ব্যবস্থা নেয়া হবে।এ বিষয়ে অভিযুক্ত চেয়ারম্যান পান্নু মোল্যার সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে এ ঘটনার সঙ্গে তার কোন সম্পৃক্ততা নেই। গ্রাম্য দলাদলির জের ধরে তার নাম জড়ানো হচ্ছে বলে তিনি জানান।

উল্লেখ্র, এ হত্যাকান্ডের বিচারের দাবিতে সোমবার মহম্মাদপুর উপজেলা সদরে মানববন্ধন করেছে উপজেলার শিক্ষকরা ।

Print Friendly, PDF & Email