Home জাতীয় ৫ জানুয়ারির নির্বাচন ছিল পোকায় খাওয়া

৫ জানুয়ারির নির্বাচন ছিল পোকায় খাওয়া

538
0

Mujahidul Islam Selim
নিউজ ডেস্ক: বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম বলেছেন, ৫ জানুয়ারির নির্বাচন ছিল পোকায় খাওয়া। এটা কোনো স্বাভাবিক নির্বাচন ছিল না। প্রধানমন্ত্রীও বলেছিলেন, এটা নিয়ম রক্ষার নির্বাচন। কিন্তু এখন তাদের বক্তব্য পাল্টে গেছে।
আজ সোমবার জাতীয় প্রেসক্লাবে এক মানববন্ধনে তিনি এ কথা বলেন। সভা সমাবেশসহ গণতান্ত্রিক অধিকার নিশ্চিতের দাবিতে গণফোরাম, সিপিবি, বাসদ, নাগরিক ঐক্য জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডিসহ সমমনা দলগুলোর উদ্যোগে জাতীয় প্রেসকাবের সামনে এ মানববন্ধনের আয়োজন করা হয়।
সেলিম বলেন, খালেদা জিয়াকে অবরুদ্ধ করে রাখা হয়নি বলে প্রধানমন্ত্রী যে বক্তব্য দিয়েছেন, সেটি মিথ্যাচার। শেখ হাসিনা এটাও বলেছেন যে, খালেদা জিয়ার নিরাপত্তার জন্য ট্রাকগুলো সেখানে রাখা হয়েছে। তিনি বলেন, প্রধানমন্ত্রীরও তো নিরাপত্তা প্রয়োজন। খালেদা জিয়ার নিরাপত্তায় যদি ১০টি ট্রাক লাগে, তাহলে প্রধানমন্ত্রীর জন্য তো ৫০টি বালুর ট্রাক লাগবে। সেলিম বলেন, আসলে এ সব ভাওতাবাজির রাজনীতি। বিএনপি আলীগ দুই দলই ভাওতাবাজির রাজনীতি করে। দেশের মানুষ এদের থেকে মুক্তি চায়।
তিনি অবিলম্বে সভা সমাবেশ থেকে নিষেধাজ্ঞা তুলে নেয়ার দাবি জানান। পাশাপশি বিএনপিকেও অবরোধ প্রত্যাহার এবং তাদেরকে (বিএনপি) সভা-সমাবেশ করতে দিতে সরকারের প্রতি আহ্বান জানান।

Previous articleএক ও দুই টাকার নোট চলবে: অর্থমন্ত্রী
Next articleমগবাজারে জামায়াতের মিছিল