৫ জানুয়ারি সোহরাওয়াদী উদ্যানে আ’লীগের সমাবেশ

0
499

Hanif 01
ঢাকা: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, ৫ জানুয়ারি ‘গণতন্ত্রের বিজয় দিবস’ উপলক্ষে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করবে আওয়ামী লীগ। তিনি বলেন, এদিন বিএনপি কি করবে এটা নিয়ে আমাদের ভাবনা নেই। এটা নিয়ে ভাববে সরকার আর আইনশৃঙ্খলা বাহিনী। বৃহস্পতিবার রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগের সভানেত্রীর কার্যালয়ে জরুরি সভা শেষে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।
৫ জানুয়ারি গণতন্ত্রের বিজয় দিবস এবং ১০ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন কর্মসূচি উপলক্ষে এ বৈঠকের আয়োজন করা হয়। বৈঠকে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দিপু মনি, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম এমপি, সম্পাদকম-লীর সদস্য ড. আবদুস সোবহান গোলাপ, আব্দুল মান্নান খান, ফরিদুন্নাহার লাইলী, মৃণাল কান্তি দাস এমপি, আবদুল মতিন খসরু, ড. হাছান মাহমুদ এমপি, জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা আবু কাওছার প্রমুখ উপস্থিত ছিলেন।
বৈঠক শেষে হানিফ বলেন, বুধবার খালেদা জিয়ার নেতাকর্মীরা ন্যাক্কারজনকভাবে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে হামলা চালিয়েছে। তিনি বলেন, তাদের হামলায় জাতীয় সংসদ সদস্য মুক্তিযোদ্ধা ছবি বিশ্বাসও মারাত্মকভাবে আহত হয়েছেন। এই ঘটনার তীব্র নিন্দা ও হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি।
বিএনপিকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পদক বলেন, আপনাদের পেটোয়া বাহিনীর লাগাম এখনই টেনে ধরুন। অন্যথায় দেশের মানুষ আপনাদের লাগাম টেনে ধরবে। ৫ জানুয়ারি বিএনপির কর্মসূচির বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ৫ জানুয়ারি বিএনপি কি করবে এটা নিয়ে আমাদের ভাবনা নেই। এটা নিয়ে সরকার ভাববে, আইনশৃঙ্খলা বাহিনী ভাববে।

Print Friendly, PDF & Email