৬৩ বছর বয়সে এসে বিয়ে করতে চান জিনাত আমান!

0
498

zeenat_210910
বলিউডে আশি দশকের পর্দা কাঁপানো আবেদনময়ী নায়িকা তিনি। আকর্ষণীয় ফিগার আর সেই সময়ে পর্দায় নিজেকে খোলামেলাভাবে উপস্থাপনের কারণে বরাবরই এই রূপসী অভিনেত্রী ছিলেন আলোচিত। কথা হচ্ছে আশি দশকে পর্দায় আগুন ধরানো নায়িকা জিনাত আমানের।
বিয়ে করবেন বলিউডের তারুণ্যে ভরপুর নায়িকা জিনাত আমান। এ খবর শুনে আজও অনেকের হৃদয় ভেঙে চুরমার হয়ে যায়। কিন্তু তাতে কী? জিনাত এখনও বিয়ে করতে চান। গত ১৯ নভেম্বর ছিল তার ৬৩তম জন্মদিন ।
সেই উপলক্ষেই তাকে করা এক প্রশ্নের উত্তরে তিনি জানান, এতদিন পর্যন্ত তার দুই ছেলে আজান এবং জাহানের সবরকম দায়িত্ব পালন করেছেন। তাদের যত্ন সহকারে লালন পালন করেছেন। তাদের একজন স্নাতক। অন্যজন আর্ট এবং কালচার নিয়ে পড়াশুনো করছে। অর্থাৎ দুজনেই স্বনির্ভর। কারও কাছে জবাবদিহি করার কিচ্ছু নেই। কারও বিরুদ্ধে কোনও অভিযোগ নেই। এবার তার নিজের জীবনটা গুছিয়ে নেয়ার পালা।
আর সেই পরিপ্রেক্ষিতেই তিনি জানান যে খুব শীঘ্রই বিয়ে করতে চান। তবে পাত্রটি কে? সেরকম কোনো নির্দিষ্ট ব্যক্তি এখনো নেই। তবে আবার নতুন করে প্রেমে পড়তে এবং বিয়ে করতে ইচ্ছুক তিনি। প্রসঙ্গত, তার স্বামী মাজহার খান অনেক আগেই প্রয়াত হয়েছেন।

Print Friendly, PDF & Email