অনেক চেষ্টা করেও আওয়ামী লীগকে ধ্বংস করা যায়নি: প্রধানমন্ত্রী

0
539
blank

ঢাকা : আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, অনেক চেষ্টা ও অত্যাচার করেও আওয়ামী লীগকে ধ্বংস করা যায়নি। তৃণমূল কর্মীরা জীবনবাজি রেখে সব সময় সঠিক সিদ্ধান্ত নেয়। দলকে ধরে রাখে। একমাত্র আওয়ামী লীগ সরকার গঠন করার পরই মানুষ বুঝতে পারে সরকার দেশের জনগণের কল্যাণে কাজ করে। শুক্রবার সকালে ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের প্রথম যৌথসভায় তিনি একথা বলেন।

আজকের বৈঠকটি দলের সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত জননেতা সৈয়দ আশরাফের নামে উৎসর্গ করা হয়। বৈঠকে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার সভাপতিত্বে কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের সব সদস্যই উপস্থিত আছেন।
আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা বলেন, জনগণের আস্থা অর্জন করায় আজকে মানুষ আওয়ামী লীগকে বিশ্বাস করে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে উন্নয়ন হয়। মানুষের সে আস্থা ধরে রাখতে হবে।

তিনি আরও বলেন, যারা স্মার্ট রাজনীতির কথা বলে ক্ষমতায় এসেছে, তারা দেশকে পিছিয়ে দিয়েছে, তথ্য পাচারের কথা বলে দেশকে ফ্রি ইন্টারনেট থেকে বঞ্চিত করেছে। রাজনীতিতে স্মার্টনেস দেখাতে পরেছে একমাত্র আওয়ামী লীগ, অনেক অপবাদ সয়ে দেশের উন্নয়ন একমাত্র আওয়ামী লীগই করেছে।

টানা নবমবারের নির্বাচিত আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা বলেন, আজকের বৈঠক অনেক গুরুত্বপূর্ণ। আমাদের দলকে আরও সংগঠিত করতে হবে। এই বছরটি আমাদের জন্য অত্যান্ত গুরুত্বপূর্ণ। জাতির পিতার জন্মশত বার্ষিকীতে বিভিন্ন অনুষ্ঠান উদযাপনের মধ্য দিয়ে দেশের স্বাধীনতাকে আরও বেশি অর্থবহ করা হবে।