আওয়ামীলীগের সঙ্গে মিলেমিশে দেশ চালাবেন এরশাদ

0
451
blank

নিউজ ডেস্ক: আওয়ামী লীগ আর জাতীয় পার্টি মিলেমিশে আগামীতে দেশ চালাবে বলে জানিয়েছেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ এরশাদ। সোমবার দুপুরে মাদারীপুরে একটি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রধানমন্ত্রীর বিশেষ দূত একথা জানান।
এরশাদ বলেন, আমরা দীর্ঘ ২৬ বছর ক্ষমতার বাইরে ছিলাম। এতে নিঃস্ব হলেও ভালোবাসা নিঃস্ব হয়নি। আমরা অন্য কোনও দলে জড়াতে চাই না। আমরা চাই আওয়ামী লীগ আর আমরা দু’জনে মিলে দেশ চালাবো। তাতে কোনও সাম্প্রদায়িকতা থাকবে না, থাকবে ভালোবাসা এবং দেশ এগিয়ে চলবে উন্নতির দিকে।
ভারতের সাথে সামরিক চুক্তির বিষয় হুসাইন মোহাম্মদ এরশাদ বলেন, প্রধানমন্ত্রী এমন কোনও চুক্তি করবে না, যা দেশের জন্য সম্মানহানিকর। তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচন সর্ম্পকে বলেন, আমরা দল গুছিয়ে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছি। পরে এরশাদ পূর্ব কলাগাছিয়া সুরেন্দ্রনাথ হাসপাতালের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।
এসময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, অতিরিক্ত জেলা প্রশাসক সৈয়দ ফারুক আহম্মেদ, সহকারী পুলিশ সুপার সুমন দেব, হাসপাতালের প্রতিষ্ঠাতা নকুল কুমার বিশ্বাস, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাইফুর রহমান রুবেল খান প্রমুখ।