আমরা নির্বাচনের মাধ্যমেই সরকার পরিবর্তনে বিশ্বাসী: নজরুল ইসলাম খান

0
519
blank
blank

নিজস্ব প্রতিনিধি: বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, ‘বিএনপিকে নির্বাচনে নিতে হলে সহায়ক সরকারের দাবি মানতেই হবে। অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন চায় বিএনপি। আমরা নির্বাচনের মাধ্যমেই সরকার পরিবর্তনে বিশ্বাসী। সোমবার দুপুরে রাজশাহী মহানগর বিএনপির সদস্য সংগ্রহ ও নবায়ন অনুষ্ঠানে সাংবাদিকদের এসব কথা বলেন নজরুল ইসলাম খান।

নজরুল ইসলাম খান বলেন, ‘বিএনপিকে নির্বাচনে নিতে হলে সহায়ক সরকার করতে হবে। কাজেই উনি বিএনপিকে নিয়ে যখন নির্বাচন করতে চাচ্ছেন বলছেন, আমরা ধন্যবাদ জানাই তাঁকে। সহায়ক সরকারের বিধান করলেই আমরা নির্বাচন একসঙ্গে করতে পারব।’

নির্বাচন কমিশনের সমালোচনা করে নজরুল ইসলাম খান বলেন, নির্বাচন কমিশনকে শুধু নিরপেক্ষ হলেই চলবে না, নিরপেক্ষভাবে দায়িত্ব পালন করতে হবে। পাশাপাশি নিরপেক্ষ লোক দিয়েই তা সাজাতে হবে।’
রাজশাহী মহানগর বিএনপির সভাপতি ও সিটি করপোরেশনের মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু। অনুষ্ঠান পরিচালনা করেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন।
এর আগে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করে সদস্য সংগ্রহ ও নবায়ন অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। পরে রাজশাহী মহানগর বিএনপির প্রবীণ নেতাদের কাছে সদস্য নবায়ন ফরম বিতরণ করা হয়।