জগন্নাথপুরের পাইলগাঁও ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স পল্লীগঞ্জ বাজারে রাখার দাবীতে মতবিনিময় সভা

0
1192
blank
blank

জগন্নাথপুর, প্রতিনিধি: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়ন পরিষদের অফিস পল্লীগঞ্জ বাজারে রাখার দাবীতে আজ ২৬ আগস্ট সোমবার উপজেলার পাইলগাঁও ইউনিয়নের পল্লীগঞ্জ বাজারে

বৃহত্তর কাতিয়া, পূর্ব কাতিয়া, অলইতলী, পূর্ব জালালপুর, আলাগদি, নতুন কসবা সহ ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণ মিলিত হয়ে ১৯৮৬ সালে নির্মিত ইউনিয়ন কমপ্লেক্স ভবনটি পূর্ণ মেরামতের জন্য এক মতবিনিময় সভার আয়োজন করা হয়।

মতবিনিময় সভায় পাইলগাঁও ইউনিয়নের বিশিষ্ট মুরুব্বি সাবেক মেম্বার আলহাজ্ব আব্দুল লতিফ এর সভাপতিত্বে ও ছাত্র নেতা সাইফুল রহমান সোহাগের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ এর সহ-সভাপতি এডভোকেট শফিকুল আলম।

প্রধান অতিথির বক্তব্য বলেন, আমাদের ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স কাম-কমিউনিটি সেন্টার ১৯৮৬ সালে বৃহত্তর কাতিয়া গ্রামে সরকার কর্তৃক অনুমোদনে ভবন স্থাপন করা হয়েছে।

এমতাবস্থায় সরকারের নির্মিত এই ভবনটি বিগত নির্বাচিত জনপ্রতিনিধি চেয়ারম্যান মরহুম ছানাওর রহমান সূনু মিয়া, আব্দুল কাইয়ুম, মঞ্জুর আলী আফজল এই ভবনটি ইউনিয়ন এর পরিষদের কাজে ব্যবহার করেছেন।

কিন্তু বর্তমান চেয়ারম্যান মখলুছ মিয়া ও সাবেক চেয়ারম্যান আপ্তাব উদ্দিন ব্যক্তি মালিকানাধীন ভবনে অফিস কার্যক্রম পরিচালিত করে আসছেন।

তাই আমরা ইউনিয়ন বাসীর পক্ষ থেকে উর্দ্ধতন কর্মকর্তা কাছে আকুল আবেদন সরকারের নির্মিত ভবনটি নতুন ভবনের অাঙ্গিকে নির্মাণ করে ইউনিয়ন অফিসের কার্যক্রম পরিচালনার জন্য অনুরোধ করা হচ্ছে।

মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন, পাইলগাঁও ইউনিয়ন এর সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আলহাজ্ব সুন্দর উদ্দিন, ৯ নং ওয়ার্ডের বর্তমান মেম্বার দুরুদ মিয়া, ৮ নং ওয়ার্ড মেম্বার আলেক উদ্দিন, পাইলগাঁও ইউনিয়নের বাসিন্দা সেবলু মিয়া, শিশু বিজ্ঞানী এস এম কিবরিয়া, রেজওয়ান প্রমুখ।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, পাইলগাঁও ৭,৮,৯ নং ওয়ার্ডের মহিলা সদস্য ছালেহা বেগম, সাবেক মেম্বার বারিক মিয়া, ইউনিয়নের বাসিন্দা, জয়নাল মিয়া, আব্দুল খালিস, আব্দুল হাশিম, দুদু মিয়া, মুহিম খান, জমসেদ মিয়া, রসিক মিয়া, আব্দুল বাহার, আবু সাইদ, আবুল খয়ের সহ আরও অনেকে। এসময় উপস্থিত জনতা আমাদের দাবি মানতে হবে বলে শ্লোগান দিতে থাকেন।