জগন্নাথপুরে ইস্ট এন্ড ওয়েষ্ট কাতিয়া ফাউন্ডেশন ট্রাষ্টের নগদ অর্থ বিতরণ

0
529
blank
blank

জগন্নাথপুর প্রতিনিধি: সুনামগঞ্জের জগন্নাথপুরে পাইলগাঁও ইউনিয়নে কাতিয়া গ্রামে আজ সোমবার ইস্ট এন্ড ওয়েষ্ট কাতিয়া ফাউন্ডেশ ট্রাষ্টের উদ্যোগে হাজী মো.আব্দুল হেকিমের বাড়িতে নগদ অর্থ বিতরণ সম্পন্ন হয়েছে।
নগদ অর্থ বিতরণ উপলক্ষে আলোচনা সভায় সভাপতিত্ব করেন অত্র গ্রামের বিশিষ্ট মুরুব্বি মাওলানা খালিক মিয়া পরিচালনা করেন অত্র ট্রাষ্টের যুগ্ম সাধারন সম্পাদক মো.তুহিন মিয়া (ইউকেপ্রবাসী)।সভায় পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা মুফতি আব্দুস সামাদ। সভায় বক্তব্য রাখেন অত্র ট্রাষ্টের সদস্য মো.রুপন মিয়া, ইউকে প্রবাসী মো.মামুন মিয়া,মো. জিরাই মিয়া,মো.ফারুক মিয়া,মো.ইয়াওর মিয়া।

সভায় উপস্থিত ছিলেন মো.আবরুছ মিয়া,মো.সুন্দর মিয়া,মো.আলাই মিয়া,মো.আনর মিয়া,মো.হারুন মিয়া,মো.এলাইছ মিয়া, আমিরুল ইসলাম,মো.লকুছ মিয়া,মো.মধু মিয়া, মো. রাসেল মিয়া,মো.দুদু মিয়া,মো.জুয়েল মিয়া,মো.জাহাদ মিয়া,শফিকুর মিয়া সহ অত্র এলাকা সকল শ্রেণী পেশার মানুষ। উল্ল্যেখ অত্র ট্রাষ্টের পক্ষ থেকে ১৬০ জন হত দরিদ্র লোকদের মধ্যে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

এসময় বক্তাগন বলেন, প্রবাসীরা আমাদের দেশের সম্পদ সরকারের পাশাপাশি প্রবাসীরা এগিয়ে আসলে বাংলাদেশ মধ্য আয়ের দেশে রুপ নিতে বেশি দিন সময় লাগবে না। আজ যেভাবে গরিব,দুঃখী মেহনতী মানুষের সেবায় অর্থ বিতরণ করছেন।আগামী দিনে এর ধারা অব্যাহত রাখতে হবে।

 

এসময় প্রবাসীরা বলেন আমরা বর্তমানে দেশের জন্য কিছু করার ইচ্ছা নিয়ে কাজ করে যাচ্ছি। আগামী দিনে গ্রামের সার্বিক উন্নয়নে কাজ করে যাব।সকলের মিলে সার্বিক সহযোগিতা করলে আমাদের কাজের আরো গতি পাবে বলে আমরা বিশ্বাস করি।সকলকে ধন্যবাদ আমাদের উদ্যোগে সহযোগিতা করার জন্য আগামী দিনে আমাদের পাশে থাকবেন আমরা ও আপনাদের পাশে থেকে কাজ করে যাব।